গ্লোবাল মার্কেটিং লিডার অ্যাওয়ার্ড পেলেন প্রাণ-এর মঈন


প্রকাশিত: ১১:২৯ এএম, ২৫ নভেম্বর ২০১৪

ওয়ার্ল্ড মার্কেটিং কংগ্রেস থেকে ‘মোস্ট ট্যালেন্টেড গ্লোবাল মার্কেটিং লিডার’ অ্যাওয়ার্ড পেলেন প্রাণ কনফেকশনারির হেড অফ মার্কেটিং এ কে এম মঈনুল ইসলাম মঈন।

সম্প্রতি ভারতের মুম্বাইয়ে হোটেল তাজ ল্যান্ডস ইন্ড-এ অনুুষ্ঠিত দুই দিনব্যাপী বিপণন সম্মেলনে এই পুরস্কার প্রদান করা হয়।
 
বিপণন দক্ষতা, কৌশলগত দৃষ্টিকোন ও ভবিষ্যত কার্য নির্ধারণ, কর্মজীবনের সাফল্য ও নীতি-নৈতিকতা এবং সর্বোপরি ব্যবসায়িক, সামাজিক ও পরিবেশতগত দিক বজায় রাখতে দৃঢ় প্রতিজ্ঞ প্রভৃতি বিষয়ের উপর গুরুত্ব দিয়ে বিজয়ীদের নির্বাচন করা করা হয়। বিশ্বের ১০০টি দেশ থেকে প্রায় ১২০০ জন প্রতিভাবান বিপণন কর্মীর মধ্যে থেকে সেরা ১০০ জনকে এই সম্মাননা প্রদান করা হয়।

ওয়ার্ল্ড মার্কেটিং কংগ্রেস একটি মার্কেটিং সম্পর্কিত বিভিন্ন বিষয়ে গবেষণা করে থাকে। ওয়ার্ল্ড মার্কেটিং কংগ্রেস এর সাথে স্ট্র্যাটেজিক পার্টনার ছিল সিএমও এশিয়া, ওয়ার্ল্ড ব্র্যান্ড কংগ্রেস ও ওয়ার্ল্ড সিএসআর ডে।

 উল্লেখ্য, মঈন বিগত ১৩ বছর যাবত এফএমসিজি সেক্টরে বিভিন্ন প্রতিষ্ঠানে ব্র্যান্ড, মার্কেটিং ও কর্পোরেট কমিউনিকেশন নিয়ে কাজ করছেন।        

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।