আওয়ামী লীগ শরণার্থীদের দল : হাফিজ


প্রকাশিত: ০১:০৪ পিএম, ২১ জানুয়ারি ২০১৬

বিএনপির ভাইস-চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ বলেছেন, বিএনপি রণাঙ্গনের মুক্তিযোদ্ধাদের দল আর আওয়ামী লীগ হচ্ছে শরণার্থীদের দল। বৃহস্পতিবার সন্ধ্যায় জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল আয়োজিত বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৮০তম জন্মবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ মিথ্যাচার করতে করতে দেশটাকে ধ্বংসের শেষ প্রান্তে নিয়ে গেছে। নিজেদের মধ্যে শিক্ষা না থাকায় এই শাসক গোষ্ঠী দেশটাকে মুর্খের রাজত্বে পরিণত করেছে। ঘরে ঘরে ইয়াবা পৌঁছে দিয়েছে। যাদের থাকার কথা ছিলো কারাগারে তাদের ছবি দেখা যায় রাজপথে।

সরকারের উদ্দেশ্যে হাফিজ বলেন, ‘বিনা ভোটে ক্ষমতায় অনেক দিন থেকেছেন। পুলিশ ছাড়া রাজপথে একবার নামুন, দেখা যাবে কাদের শক্তি বেশি। দেখি জনগণ কাদের পাশে থাকে।’

জিয়ার মাজার অপসারণের প্রসঙ্গ তুলে সরকারের উদ্দেশ্যে তিনি বলেন, কলঙ্কজনক কাজ অনেক করেছেন। জিয়ার মাজার অপসারণের মত বৃহত্তর কলঙ্কজনক কাজটি দয়া করে করবেন না। পঞ্চাশ বছর পর হলেও দেশের মানুষ বলবে আপনি সেই ব্যক্তি যিনি জিয়ার মাজার অপসারণ করেছেন। তখন সারা পৃথিবীর মানুষ আপনাকে ধিক্কার জানাবে।

আয়োজক সংগঠনের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাতের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জে. (অব.) সৈয়দ ইব্রাহিম বীর প্রতীক, বিএনপির নির্বাহী কমিটির সদস্য রাশেদা বেগম হীরা ও সংগঠনের যুগ্ম-সাধারণ সম্পাদক সাদেক আহমেদ খাঁন প্রমুখ।

এএস/এসএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।