কল্যাণপুরে পুলিশ-বস্তিবাসী সংঘর্ষে কাঁদানে গ্যাস নিক্ষেপ


প্রকাশিত: ০৬:২০ এএম, ২১ জানুয়ারি ২০১৬

রাজধানীর কল্যাণপুরে বস্তি উচ্ছেদ অভিযানকে কেন্দ্র করে বস্তিবাসী ও পুলিশের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ চড়াও হয়ে তাদের ওপর কাঁদানে গ্যাস নিক্ষেপ করে।   

বৃহস্পতিবার সকাল ১০টা ৪৫ মিনিটের দিকে কল্যাণপুরের পোড়া বস্তিতে এ ঘটনা ঘটে। তবে এই ঘটনায় হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

বিষয়টি নিশ্চিত করে মিরপুর মডেল থানার ওসি ভূঁইয়া মাহবুব হোসেন জাগো নিউজকে বলেন, গৃহায়ন কর্তৃপক্ষের বস্তি উচ্ছেদ অভিযানে বস্তিবাসী বাধা দেয়। পুলিশ ও গৃহায়ন কর্তৃপক্ষের উপর ইট-পাটকেল ছুড়ে মারে বস্তিবাসী। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ তাদের ধাওয়া করে। ঘটনাস্থলে অতিরিক্তি পুলিশ মোতায়েন করা হয়েছে।

এদিকে প্রত্যক্ষদর্শীরা জানান, বস্তিতে বসবাসকারী ২০ হাজার জনের আবাসনের ব্যবস্থা না করে বস্তি উচ্ছেদ করায় তারা এতে বাধা দেয়। এ ঘটনায় পুলিশ তাদের ওপর চড়াও হয়ে কাঁদানে গ্যাস ছুড়ে। শেষ খবর পাওয়া পর্যন্ত ধাওয়া-পাল্টা ধাওয়া চলছে।

এআর/জেডএইচ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।