ব্যাংক এশিয়ার কর্মচারীকে পিটিয়ে ক্ষমা চাইলো পুলিশ


প্রকাশিত: ০২:৩৪ পিএম, ২০ জানুয়ারি ২০১৬

বাংলাদেশ ব্যাংকের কর্মকর্তা গোলাম রাব্বীর পর এবার আয়ুব আলী (৩৮) নামে ব্যাংক এশিয়ার এক কর্মচারীকে মারধর করেছে পুলিশ। বুধবার দুপুর দেড়টার দিকে সচিবালয়ের পেছনে মেহেরবা প্লাজার সামনে এ ঘটনা ঘটে। এ শাহবাগ থানার এক কনস্টেবলকে ঘিড়ে ফেলে এবং রাস্তা অবরোধ করলে উত্তেজনা সৃষ্টি হয়। পরে শাহবাগ থানার অপারেশন অফিসার শাহীন ঘটনাস্থলে পৌঁছে দুঃখপ্রকাশ করে বিষয়টি সমঝোতা করেন।

প্রত্যক্ষদর্শী ও বেশ কয়েকজন যাত্রী জানায়, শিকড় পরিবহনের গাড়ির হেলপারের সঙ্গে এক যাত্রীর ভাড়া নিয়ে বাকবিতণ্ডা চলছিল। এ সময় ব্যাংক কর্মচারী আইয়ুব বিষয়টি সমাধানের চেষ্টা চালায়। ওই সময় যানজটের কারণে গাড়িটি সেখানে দাঁড়ানো ছিল।

Polic
এমন সময় পুলিশ কনেস্টবল মাহবুব গাড়ি উঠেই ব্যাংক কর্মচারী আইয়ুবকে মারধর শুরু করে। এতে আইয়ুবের নাক ফেটে রক্ত বের হয় যায়। পুলিশ কনেস্টবলের এই কাণ্ড দেখে ক্ষিপ্ত হয়ে উঠে গাড়িতে থাকা অন্য যাত্রীরা। এরপর তাকে (মাহবুব) পথচারীসহ গাড়ির যাত্রীরা টেনে গাড়িতে তোলে।

এ ঘটনার কিছুক্ষণের মধ্যে সেখানে হাজির হয় এসআই হারুন। তার উপস্থিতির পর পরিস্থিতি আরো বেসামাল হয়ে পড়ে। এক পর্যায়ে সাধারণ যাত্রীদের সঙ্গে পুলিশের ধস্তাধস্তি শুরু হয়। এসময় গাড়িটির সামনের গ্লাস ভাঙচুর করে পথচারীরা। এক পর্যায়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ ও ব্যাংকের কর্মকর্তারা এলে বিষয়টির সুরাহা হয়।

এআর/আরএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।