পাবনা থেকে ঢাকাগামী বাস চলাচল বন্ধ

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০২:৩১ পিএম, ২০ জানুয়ারি ২০১৬
ফাইল ছবি

পাবনা ও শাহজাদপুরে বাস শ্রমিকদের বিরোধের জের ধরে অনির্দিষ্টকালের জন্য পাবনা থেকে ঢাকাগামী বাস চলাচল বন্ধ ঘোষণা করেছে পাবনা বাস মালিক-শ্রমিক সংগঠন। এই ঘোষণার পরই বুধবার বিকেল থেকে ঢাকাগামী বাস চলাচল বন্ধ থাকে।

এদিকে আকস্মিকভাবে ঢাকার বাস বন্ধ করে দেয়ায় চরম দুর্ভোগে পড়েছেন যাত্রীরা। পাবনা বাস মালিক গ্রুপের নেতা রেজওয়ান খান রেওন জাগো নিউজকে জানান, সিরাজগঞ্জের শাহজাদপুরে বাস শ্রমিকদের সঙ্গে পাবনা থেকে ঢাকাগামী পাবনা এক্সপ্রেসের এক শ্রমিকের কথা কাটাকাটি হয়। এরই জের ধরে শাহজাদপুরে বাস শ্রমিকেরা পাবনা এক্সপ্রেসের শ্রমিককে মারধর করা হয়। এ ঘটনার প্রতিবাদে পাবনার বাস মালিক গ্রুপ ও জেলা মোটর শ্রমিক ইউনিয়ন বুধবার থেকে ঢাকাগামী সকল বাস সার্ভিস বন্ধ করে দিয়েছে।

পাবনা জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি ফিরোজ খান জাগো নিউজকে জানান, শনিবার পাবনা ও শাহজাদপুরে বাস মালিক ও শ্রমিক নেতৃবৃন্দের মধ্যে বৈঠক হওয়ার কথা রয়েছে। বৈঠকে এ ঘটনার সমাধান না হওয়া পর্যন্ত ঢাকাগামী সকল প্রকার বাস চলাচল বন্ধ থাকবে।

একে জামান/এমজেড/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।