এমপি শরীফের বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর কছে চিঠি


প্রকাশিত: ১১:৪৯ এএম, ২০ জানুয়ারি ২০১৬

ময়মনসিংহ-২ আসনের সরকার দলীয় এমপি শরীফ আহমেদের বিরুদ্ধে ব্যাবস্থা নিতে প্রধানমন্ত্রী, স্পিকার ও মন্ত্রিপরিষদ বিভাগে চিঠি দিয়েছে  নির্বাচন কমিশন (ইসি)। বুধবার এ চিঠি পাঠানো হয়েছে । নির্বাচন কমিশনের সহ কারি সচিব রাজিব আহসান  এ তথ্য জানান।

চিঠিতে বলা হয়, ময়মনসিংহের ফুলপুর পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা উপজেলা নির্বাহী কর্মকর্তা সুব্রত পালকে হয়রানি করে ময়মনসিংহ-২ আসনের আওয়ামী লীগের সাংসদ শরীফ আহমেদ। তিনি ভোটের ফলাফল পরিবর্তন করতে চেষ্টা করেন ।  পৌর নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীকে জেতাতে রিটার্নিং কর্মকর্তাকে হুমকির ও লাঞ্চিতও করেছেন তিনি।  

সামনে ইউপি নির্বাচন এ এমপির বিরুদ্ধে ব্যাবস্থা না নিলে ইসির ভাবমূর্তি ক্ষুন্ন হবে । তাই  প্রধানমন্ত্রী ও স্পিকার এ বিষয়ে ব্যাবস্থা নিবেন। প্রসঙ্গত, গত ৩০ ডিসেম্বর এ পৌরসভায় ভোটগ্রহণ  অনুষ্ঠিত হয়। বিএনপি সমর্থিত আমিনুল হক চার হাজার ৮৩৭ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হন।

নিকটতম আওয়ামী লীগের শশধর সেন পান ৩ হাজার ৮৯২ ভোট। ওই রাতে রিটার্নিং কর্মকর্তা সুব্রত পাল নির্বাচনের ফল ঘোষণা করেন।

এইচএস/এএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।