সাকিবের জোড়া আঘাত


প্রকাশিত: ১০:২৬ এএম, ২০ জানুয়ারি ২০১৬

খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে চার ম্যাচ সিরিজের তৃতীয় টি-টোয়েন্টিতে বাংলাদেশ দলের হয়ে জিম্বাবুয়ে শিবিরে তৃতীয় আঘাত হেনেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সিবান্দাকে (৪৪) সাব্বিরের ক্যাচ বানিয়ে সাজঘরে ফেরান টাইগার এই বোলার।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত সফরকারীদের সংগ্রহ ১৩ ওভার শেষে ৩ উইকেটে ১০২ রান। আর ম্যাচটি সরাসরি সম্প্রচার করছে গাজী টিভি ও স্টার স্পোর্টস-৪।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে জিম্বাবুয়েকে উড়ন্ত সূচনা এনে দেয় দুই ওপেনার মাসাকাদজা ও সিবান্দা। চতুর্থ ওভারে শহীদ এসে জুটি ভাঙ্গেন। তবে এর আগেই তুলে নেন ৪২ রান। আউট হওয়ার আগে অধিনায়ক মাসাকাদজা করেন ২০ রান। এরপর মাতুম্বামীকে সাথে নিয়ে দলকে এগিয়ে নিয়ে যান সিবান্দা। তবে সাকিবের জোড়া আঘাতে খেলায় ফেরে বাংলাদেশ। নিজের দ্বিতীয় ও তৃতীয় ওভারে মাতুম্বামী (২০) আর সিবান্দাকে সাজঘরে ফিরিয়ে স্বাগতিকদের খেলায় ফেরান টাইগার এই বোলার।

উল্লেখ্য, চার ম্যাচ টি–টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচ জিতে ইতিমধ্যে সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে রয়েছে টাইগাররা।

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।