ব্রাহ্মণবাড়িয়ায় ৩ প্রতিষ্ঠানকে জরিমানা


প্রকাশিত: ০৮:৪৩ এএম, ২০ জানুয়ারি ২০১৬

ব্রাহ্মণবাড়িয়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে তিনটি প্রতিষ্ঠানকে ১ লাখ ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বুধবার দুপুরে শহরের টি.এ রোড ও জগত বাজারে জেলা প্রশাসনের নির্বাহী ম্যজিস্ট্রেট বি.এম রুহুল আমিনের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান পরিচালিত হয়।

অভিযান শেষে নির্বাহী ম্যাজিস্ট্রেট বি.এম রুহুল আমিন জাগো নিউজকে বলেন, দুপুরে শহরের টি.এ রোড ও জগত বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালে ক্ষতিকারক কেমিক্যাল দিয়ে কেক ও বিস্কুট তৈরির অভিযোগে ঢাকা বেকারিকে ৭০ হাজার টাকা, পচা খাবার ফ্রিজে রাখার দায়ে গ্র্যান্ড মোঘল রেস্টুরেন্টকে ২০ হাজার টাকা এবং পাটের ব্যাগ ব্যবহার না করায় জনতা স্টোরকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া জনতা স্টোর থেকে ৬৮ কেজি নিষিদ্ধ পলিথিন ব্যাগ জব্দ করা হয়েছে বলেও জানান তিনি।

অভিযান চলাকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ব্রাহ্মণবাড়িয়া পরিবেশ অধিদফতরের সহকারী পরিচালক মুসাব্বির আহমেদ রাজিব, পাট অধিদফতরের মুখ্য নিয়ন্ত্রক আবুল মনছুর মজুমদার, সদর উপজেলা স্যানেটারি ইন্সপেক্টর শফিউর রহমান প্রমুখ।

আজিজুল আলম সঞ্চয়/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।