শোভাযাত্রার দুর্ভোগ অফিসপাড়ায়


প্রকাশিত: ০৮:০৫ এএম, ২০ জানুয়ারি ২০১৬

বিএনপি জামায়াতের জ্বালাও পোড়াও মানুষ হত্যার রাজনীতিকে প্রতিহত করার লক্ষ্যে গঠিত ‘শ্রমিক কর্মচারি পেশাজীবি মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের’ এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত শোভাযাত্রায় কারণে ভোগান্তি আর দুর্ভোগ পোহাতে হচ্ছে মতিঝিলের অফিসপাড়ার মানুষদের।

বুধবার সকাল ১০টায় রাজধানীর মতিঝিলের বক চত্ত্বরে শোভাযাত্রা পূর্ব সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে ১ম  প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত শোভাযাত্রা বক চত্ত্বর থেকে শুরু হয়ে দৈনিক বাংলা, পল্টন মোড় হয়ে প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়।

motijheel

এতে করে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে মতিঝিলের দিকে আসা সাধারণ মানুষদেরকে বিশাল যানজটে পড়তে হয়। একের পর এক মিছিল এসে সমাবেশে যুক্ত হয় এবং সমাবেশ শেষে র্যালীর কারণে মতিঝিল থেকে দৈনিক বাংলা এবং দৈনিক বাংলা থেকে ফকিরাপুল ও গুলিস্তানের দিকের রাস্তায় তীব্র যানজটের সৃষ্টি হয়। এছাড়া পল্টন মোড় থেকে কারাইলের দিকের রাস্তা, জিরো পয়েন্ট এবং প্রেসক্লাবের সামনের রাস্তার দিকেও ব্যাপক যানজটের সৃষ্টি হয়।

উল্লেখ্য, শোভাযাত্রায় উপস্থিত ছিলেন নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান, সংসদ সদস্য শিরিন আখতার, মুক্তিযোদ্ধা ইসমত কাদির গামা, আবদুল মালেক মিয়া, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী প্রমুখ।

এএস/এআরএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।