ভারতের লক্ষ্য ৩৪৯


প্রকাশিত: ০৭:২৮ এএম, ২০ জানুয়ারি ২০১৬

ফিঞ্চের সেঞ্চুরি আর ওয়ার্নার-স্মিথের ঝড়ো ফিফটিতে ভারতকে ৩৪৯ রানের পাহাড়সম লক্ষ্য দিয়েছে অস্ট্রেলিয়া। পাঁচ ম্যাচ সিরিজে ইতিমধ্যে ৩-০ তে পিছিয়ে আছে সফরকারী ভারত।   

বুধবার সিরিজের চতুর্থ ওয়ানডেতে টস জিতে ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতেই ১৮৭ রান তোলে স্বাগতিকরা। ছুটি কাটিয়ে দলে ফেরা ডেভিড ওয়ার্নার ৯২ বলে ১২ চার ও ১ ছয়ে ৯৩ রানের ঝড়ো ইনিংস খেলে ইশান্ত শর্মার বলে বোল্ড হয়ে সাজঘরে ফেরেন। ওর্য়ানার না পারলেও অজি দলের আরেক ওপেনার ফিঞ্চ তুলে নেন নিজের সপ্তম সেঞ্চুরি। ১০৭ বলে ৯ চার ও ২ ছয়ে ১০৭ রান করে যাদবের বলে সাজঘরে ফেরেন এই ওপেনার।

এরপর দলে বড় সংগ্রহের পথে নিয়ে যান অধিনায়ক স্মিথ। ২৯ বলে ৪ চার আর ৩ ছয়ে ৫১ রান করে আউট হন দারুণ ফর্মে থাকা এই ব্যাটসম্যান। আর শেষ দিকে ম্যাক্সওয়েল ২০ বলে ৪১ রান করলে ৩৪৮ রানের সংগ্রহ পায় স্বাগতিকরা। সফরকারীদের হয়ে ইশান্ত শর্মা ৪ আর উমেশ যাদব নিয়েছেন ৩ উইকেট।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।