বিএ কালচারাল অ্যাসোসিয়েশনের নতুন কমিটি


প্রকাশিত: ১০:১৫ পিএম, ১৯ জানুয়ারি ২০১৬

বাংলাদেশি আমেরিকান কালচারাল অ্যাসোসিয়েশনের এক সাধারণ সভা গত রোববার (১৭ জানুয়ারি) ব্রঙ্কসের মামুন টিউটারিয়ালে অনুষ্ঠিত হয়। সভায় পুরাতন কমিটি বিলুপ্ত ঘোষণা করে আব্দুল হাসিম হাসনুকে সভাপতি ও আহবাব চৌধুরী খোকনকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

এছাড়া সোহেল চৌধুরীকে সাংগঠনিক সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট সংগঠনের নতুন কমিটি সর্বসম্মতি ক্রমে গঠন করা হয়। সভায় নতুন কমিটিকে আনুষ্ঠানিকভাবে পরিচয় করিয়ে দেন নব নির্বাচিত সাধারণ সম্পাদক আহবাব চৌধুরী খোকন।

সংগঠনের সভাপতি আব্দুল হাসিম হাসনুর সভাপতিত্বে ও বিদায়ী সাধারণ সম্পাদক টিপু চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জাকির আহমদ, আবুল খায়ের আকন্দ, লোকমান হোসেন লুকু, বাহারুল ইসলাম শামীম, রেহানুজ্জামান, বরহান উদ্দীন, সোহেল চৌধুরী, শাহ বদরুজ্জামান রুহেল, আহবাব চৌধুরী খোকন, জে মোল্লা সানি, সাদি মিন্টু, মোতাহার হোসেন রুবেল, আপ্তাব উদ্দীন খান মোহন, ফখর উদ্দীন প্রমুখ।

কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছেন সহসভাপতি জাকির আহমদ, মোহাম্মদ রানা, আবুল খায়ের আকন্দ, টিপু চৌধুরী ও মশাহিদ চৌধুরী, যুগ্ম সম্পাদক বাহারুল ইসলাম শামীম ও শামসুল ইসলাম, কোষাধ্যক্ষ রেহানুজ্জামান, সাংগঠনিক সম্পাদক সুহেল চৌধুরী, সহসাংগঠনিক সম্পাদক মনসুর আহমদ সাহিত্য ও সাংস্কৃতিক শাহ বদরুজ্জামান রুহেল, প্রচার ও জনসংযোগ সম্পাদক ফখর উদীন, ক্রীডা ও আপ্যায়ন সম্পাদক আপ্তাব উদ্দীন খান মোহন, মহিলা সম্পাদক বাবেয়া মালেক, ধর্ম ও সমাজকল্যাণ সম্পাদক চৌধুরী মোমিত তানিম, স্বাস্থ্য ও আইন সম্পাদক এম আজিজ, যুব ও স্কুলশিক্ষা সম্পাদক সম্পাদক মনিরুল হক দিপু, কার্য়করী সদস্য সৈয়দ ইলিয়াস খছরু, মোহাম্মদ সাদী মিন্টু, জে মোল্লা সানী, বুরহান উদ্দীন ও মোতাহার হোসেম রুবেল।

বিএ

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]