রবি কর্পোরেট অফিসে স্ট্যান্ডার্ড চার্টার্ডের এটিএম বুথ


প্রকাশিত: ০৪:৫৬ পিএম, ১৯ জানুয়ারি ২০১৬

দেশের অন্যতম শীর্ষ মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের (এসসিবি) সঙ্গে যৌথভাবে রবির কর্পোরেট অফিসে (আরসিও) সম্প্রতি একটি এটিএম বুথ স্থাপন করেছে। রবির ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সুপুন বীরাসিংহে ও এসসিবি বাংলাদেশের সিইও আবরার এ. আনোয়ার বুথটির উদ্বোধন করেন।

রবির কর্মকর্তা ও আরসিওতে আসা দর্শণার্থীরা যেন সহজে ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারেন এজন্য রবির পিপল অ্যান্ড কর্পোরেট ডিভিশন ও স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের এমপ্লই ব্যাংকিং ডিপার্টমেন্টের উদ্যোগে এ পদক্ষেপ নেয়া হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে রবির চিফ কর্পোরেট অ্যান্ড পিপল অফিসার মতিউল ইসলাম নওশাদ, চিফ ফিন্যান্সিয়াল অফিসার ইয়াপ ওয়াই ইপ, ফিন্যান্সের ভাইস প্রেসিডেন্ট আলাউদ্দিন, কমপেনসেশন অ্যান্ড রিওয়ার্ডসের ভাইস প্রেসিডেন্ট মেলভিন এফ. আলম এবং পেরোল অ্যান্ড বেনিফিটস অ্যাডমিসিস্ট্রেশনের জিএম দেওয়ান সাজ্জাদুল হাসান উপস্থিত ছিলেন।

এছাড়া আরও উপস্থিত ছিলেন এসসিবি বাংলাদেশের হেড অব রিটেইল ব্যাংকিং আদিত্য মান্দলোই, রবির এমপ্লই ব্যাংকিংয়ের আরএম শারমিন বিল্লাহ, এয়ারলাইন্স অ্যান্ড পাবলিক সেবক্টরের হেড অব গ্লোবাল সাবসিডিয়ারিজ জাহিদ আমিন এবং রবির এমপ্লয়ি ব্যাংকিংয়ের এসআরএম জুবায়দুল হক রীম।

এসএ/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।