বক্তব্য ফিরিয়ে নিলেন তাজুল, সিদ্ধান্তে অটল এরশাদ


প্রকাশিত: ০২:১৪ পিএম, ১৯ জানুয়ারি ২০১৬

এরশাদের বক্তব্য জাতীয় পার্টির সংসদীয় দল প্রত্যাখ্যান করেছে এমন বক্তব্য দেয়ার কিছুক্ষণের মধ্যেই তা ফিরিয়ে নিলেন বিরোধী দলীয় চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী। এর আগে মঙ্গলবার সন্ধ্যায় জাতীয় সংসদে বিরোধী দলীয় নেতার কার্যালয়ে বৈঠক শেষে তাজুল সাংবাদিকদের জানান, এরশাদের সিদ্ধান্ত প্রত্যাখ্যান করেছে সংসদীয় দল।

এর কিছুক্ষণ পরেই বিশেষ দূতের কার্যালয়ে তাজুলকে ডেকে আনেন এরশাদ। সূত্রমতে, এ ধরনের বক্তব্য দেয়ার জন্য তিনি তাজুলকে ধমক দেন। পরে তাজুল বলেন, স্যার সাংবাদিকরা আমার বক্তব্যের ভুল ব্যাখা করেছে। তখন এরশাদ বলেন, যাও, আবার সঠিক বক্তব্য দিয়ে আসো।

এসময় তাজুলকে সঙ্গে নিয়েই সংসদ থেকে বের হন এরশাদ। বাহিরে অপেক্ষমাণ সাংবাদিকদের সামনে প্রথমে কথা বলেন তাজুল। তিনি বলেন, আমি এটা বলিনি। সাংবাদিকরা প্রতিউত্তরে বলেন, আমাদের কাছে রেকর্ড আছে। এসময় এরশাদ পাশ থেকে বলেন, আমি যে সিদ্ধান্ত নিয়েছি তাতে মৃত্যুর আগ পর্যন্ত অটল থাকবো।

এদিকে জিএম কাদেরকে কো-চেয়ারম্যান এবং রুহুল আমিন হাওলাদারকে মহাসচিব করার যে সিদ্ধান্ত নিয়েছিলেন, তাতে মৃত্যুর আগ পর্যন্ত অটল থাকবেন বলে জানিয়েছেন দলটির চেয়ারম্যান এইচ এম এরশাদ।

এএম/এসএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।