স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ক্র্যাব নবনির্বাচিত কমিটির সাক্ষাত


প্রকাশিত: ০১:২৭ পিএম, ১৯ জানুয়ারি ২০১৬

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব) এর নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ মঙ্গলবার বিকেলে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এর সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন। নবনির্বাচিত কমিটির সভাপতি আখতারুজ্জামান লাবলু ও সাধারণ সম্পাদক মাহবুব আলম লাবলু’র নেতৃত্বে সচিবালয়ের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে মন্ত্রীর দফতরে এই সৌজন্য সাক্ষাত অনুষ্ঠিত হয়।

এ সময় ক্র্যাব নেতৃবৃন্দ স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে কুশল বিনিময় করেন এবং মন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। মন্ত্রী ক্র্যাব নেতৃবৃন্দের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

পরে ক্র্যাব সভাপতি ও সাধারণ সম্পাদক স্বরাষ্ট্রমন্ত্রীকে আগামী ৫ ফেব্রুয়ারি অনুষ্ঠেয় ক্র্যাব ফ্যামিলি ডে’তে আমন্ত্রণ জানান। মন্ত্রী ক্র্যাব নেতৃবৃন্দের আমন্ত্রণ গ্রহণ করেন এবং অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলে আশ্বস্ত করেন।

সাধারণ সম্পাদক মাহবুব আলম লাবলু স্বরাষ্ট্রমন্ত্রীকে জানান, ক্র্যাব এর বর্ষসেরা রিপোটিং অ্যাওয়ার্ড এর প্রথম পুরস্কার ৫০ হাজার টাকা প্রতিবছর স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সৌজন্যে দেয়া হয়। এ বছরও যেন এই ধারবাহিকতা রক্ষা করা হয় সেজন্য স্বরাষ্ট্রমন্ত্রীকে অনুরোধ জানান। মন্ত্রী এ বিষয়টি নজরে রাখবেন বলে নেতৃবৃন্দকে আশ্বস্ত করেন।

এমইউ/এসএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।