শাহীন সুমনের নায়িকা অধরা


প্রকাশিত: ১০:৪০ এএম, ১৯ জানুয়ারি ২০১৬

ঢাকাই চলচ্চিত্রের নবাগত চিত্রনায়িকা অধরা খানকে দেখা যাবে গুণী নির্মাতা শাহীন সুমনের নতুন ছবি ‘ভালোবেসে দিওয়ানা’তে। সোমবার সন্ধ্যায় রাজধানীর একটি রেস্টুরেন্ট-এ ছবির চুক্তিপত্রে স্বাক্ষর করেন অধরা।

তিন বন্ধুর চমৎকার এক প্রেমকাহিনির ছবিটিতে অধরার বিপরীতে অভিনয় করবেন দুই চিত্রনায়ক আসিফ নূর ও সুমিত।

এ প্রসঙ্গে অধরা খান বললেন, ‘ক্যারিয়ারের শুরুতেই শাহীন সুমন ভাইয়ার মতো গুণী একজন নির্মাতার ছবিতে কাজ করার সুযোগ পেয়ে আমি আনন্দিত। এটা সত্যি আমার সৌভাগ্য। চেষ্টা করবো নিজের সেরাটা দিয়ে দর্শকদের ভালো ছবি উপহার দিতে।’

তিনি আরো বলেন, ‘ভালোবেসে দিওয়ানা’ ছবির গল্প একেবারে রোমান্টিক ঘরানার হলেও দর্শকদের ভালো লাগার নানা ক্লাইম্যাক্স থাকবে ছবিতে। থাকবে অনেক চমকও।’ ছবিটিকে নিজের ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট হিসেবেই মানছেন অধরা।

Odhora 1
শাহিন সুমন বলেন, ‘প্রতিটি পরিচালকের কিছু স্বপ্নের গল্প থাকে। এই ছবির গল্পটিও আমার স্বপ্নের। তাছাড়া দর্শকরা জানেন আমার ছবির আলাদা সিগনেচার থাকে। এখানেও সেই ফ্লেভার ও আমেজটা খুঁজে পাবেন দর্শক।’

তিনি আরো বলেন, ‘অনেকেই বলেছে কেন এই মন্দা বাজারে আমি নতুন তিন মুখ নিয়ে চলচ্চিত্র তৈরির ঝুঁকি নিচ্ছি। তাদের জন্য বলতে চাই যে আমি সবসময় চ্যালেঞ্জ নিতে পছন্দ করি। তাছাড়া মাহিয়া মাহি ও বাপ্পিকে নিয়ে যখন ‘ভালোবাসার রঙ’ বানিয়েছিলাম তখন কিন্তু তারাও নতুন ছিলো। আজকে দুজনেই সুপারহিট। সে সাফল্যেই আমি অনুপ্রাণীত। আমার বিশ্বাস এই তিন নবীনও ঢাকাই চলচ্চিত্রে সফল হবে।’

Odhora 2
এদিকে এ ছবিতে পরিচালকের দায়িত্বে থাকলেও প্রথমবারের মত ভিলেন চরিত্রে অভিনয় করবেন শাহীন সুমন। তিনি বললেন, এটিও তার ছবির নতুন চমক।

নির্মাতা আরো জানালেন, চলতি মাসেই এ ছবির কাজ শুরু হবে এবং সবকিছু ঠিক থাকলে এ বছরেই ‘ভালোবেসে দিওয়ানা’ ছবিটি মুক্তি দেওয়া হবে।

এনই/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।