হাসান ইমামকে আজীবন সম্মাননা দিচ্ছে আরটিভি


প্রকাশিত: ০৭:১৫ এএম, ১৯ জানুয়ারি ২০১৬

অভিনয় ও নাট্যচর্চায় বিশেষ অবদানের জন্য বরেণ্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব হাসান ইমাম আজীবন সম্মাননা পেতে যাচ্ছেন। পঞ্চমবারের মত আয়োজিত ‘লাক্স আরটিভি স্টার অ্যাওয়ার্ড-২০১৫’-তে তিনি এই সম্মানে ভূষিত হবেন।

সোমবার, ১৮ জানুয়ারি সন্ধ্যায় হোটেল সোনারগাঁওয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে এই ঘোষণা দেয়া হয়। সেখানে আরো জানানো হয়, আরটিভিতে ২০১৫ সালের ১ জানুয়ারি থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত সম্প্রচারিত সকল নাটক-অনুষ্ঠানসমূহের মধ্য থেকে সৃজনশীল নাট্যকার, পরিচালক, অভিনয়শিল্পী, কণ্ঠশিল্পী ও নৃত্যশিল্পীদের অ্যাওয়ার্ড প্রদান করা হবে। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ২১ জানুয়ারি সন্ধ্যায় এই অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানটি আয়োজন করা হবে। যা সরাসরি সম্প্রচারিত হবে আরটিভিতে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান, ইউনিলিভার বাংলাদেশ মিডিয়া লিমিটেড-এর সহকারী ব্যবস্থাপক এহসানুর রহমান, এশিয়াটিক মাইন্ডশেয়ার এর অ্যাসোসিয়েট ডিরেক্টর জাহাঙ্গীর কবির, জিসকা ফার্মাসিউটিক্যালস লি.’র হেড অব মাকেটিং এন্ড সেলস ডা. সাঈদ আহমেদ, আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব ও আরটিভি হেড অব মার্কেটিং সুদেব চন্দ্র ঘোষ। সংবাদ সম্মেলন উপস্থাপনা করেন আরটিভির প্রোগ্রাম ম্যানেজার সৈয়দ সাবাব আলী আরজু ।

অনুষ্ঠানটির টাইটেল স্পন্সর হিসেবে থাকছে লাক্স (ইউনিলিভার বাংলাদেশ লি:), কো-স্পন্সর হিসেবে আছে মধুমতি ব্যাংক লি., মার্কেন্টাইল ব্যাংক লি. ইফাদ, ড্যানিশ কনডেন্সড মিল্ক, ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লি., জিসকা ফার্মাসিউটিক্যালস লি., ডায়মন্ড পার্টনার পূরবী জুয়েলার্স লি., এবং মেকআপ পার্টনার হিসেবে থাকছে পারসোনা।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।