কুড়িগ্রামে হেরোইন ব্যবসায়ী আটক


প্রকাশিত: ০৭:১৪ এএম, ১৯ জানুয়ারি ২০১৬

কুড়িগ্রাম শহরে মঙ্গলবার ভোরে অভিযান চালিয়ে পাঁচজন হেরোইন ব্যবসায়ী ও সেবিকে আটক করেছে সদর থানা পুলিশ। এসময় আকটদের কাছ থেকে হেরোইন ও ইয়াবাসহ কিছু নেশা গ্রহণ করার উপকরণ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোরে শহরের হিংগনরায় হেরোইন ব্যবসায়ী পাগলা দুলালসহ আরও তিনজনকে বাড়ি থেকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১০ গ্রাম হেরোইন ও কিছু যন্ত্রপাতি উদ্ধার করা হয়।

আর বাকি দু’জনকে খলিলগঞ্জ ও ডাকবাংলা এলাকা থেকে ইয়াবাসহ আটক করা হয়েছে। আটকরা হলেন, মিস্ত্রিপাড়ার মেহের আলী ড্রাইভারের ছেলে পাগলা দুলাল (৩৩), খলিফা মোড় পনির উদ্দিনের ছেলে শফিকুল ইসলাম (৪৫), সিঅ্যান্ডবি এলাকার আজিজুলের ছেলে আবু মুসা (৩২), ডাকবাংলা পাড়ার তোজাম্মেল হকের ছেলে আব্দুল্লাহ আল মামুন (২৪) কাঁঠালবাড়ি ইউনিয়নের সন্ন্যাসী গ্রামের বাসিন্দা হোসেন আলীর ছেলে রাজু মিয়া (২৩)।

অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল মাসুদ আলম আটকের ঘটনা নিশ্চিত করে জাগো নিউজকে জানান, আটকদের মাদ্রকদ্রব্য আইনে তিনটি মামলা দেয়া হয়েছে। মঙ্গলবার সকালে তাদেরকে জেলে পাঠানো হয়।

নাজমুল হোসেন/এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।