রাজৈরে উদ্ধার অজ্ঞাত মরদেহের পরিচয় মিলেছে


প্রকাশিত: ০৯:১৮ পিএম, ১৮ জানুয়ারি ২০১৬

মাদারীপুরের রাজৈর উপজেলার হোসেনপুর ইউনিয়নের বৈশারভাংগা নামক স্থান থেকে শনিবার রাতে উদ্ধার গলাকাটা এক নারীর পরিচয় মিলেছে। পারিবারিক, পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই নারীর নাম মমতাজ বেগম (২৮)। তার বাড়ি শিবচর উপজেলার মগরা পুকুরপাড় গ্রামে।

সূত্র জানায়, সে ওই গ্রামের ইকবাল মুন্সীর স্ত্রী। তার দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। লাশের পাশ থেকে উদ্ধার হওয়া বাকপ্রতিবন্ধী শিশুটি নিহতের ছোট ছেলে আসিফ। নিহতের বড় ছেলে রমজান মিয়া উৎরাইল উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র এবং মেয়ে ইয়াসমিন উৎরাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী।

"
মূলত আসিফের চিকিৎসার কথা বলেই নিহত মমতাজ মাঝেমধ্যে বাড়ি থেকে বিভিন্ন স্থানে ঝাঁড়-ফুঁকের জন্য বিভিন্ন কবিরাজ কিংবা গ্রাম্য চিকিৎসকের কাছে ধর্ণা দিতেন বলে এলাকাবাসী জাগো নিউজকে জানিয়েছেন।

"
মমতাজ শুক্রবার বিকেলে প্রতিবন্ধী ছেলের চিকিৎসার জন্য বাড়ি থেকে বের হন। তারপর থেকে সে নিখোঁজ থাকে। পরে নিখোঁজের একদিন পর শনিবার রাতে পুলিশ রাজৈর উপজেলার টেকেরহাট-কবিরাজপুর সড়কের বৈশারভাংগা নামক স্থান থেকে মমতাজের গলাকাটা লাশ উদ্ধার করে।

এ কে এম নাসিরুল হক/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।