মুচলেকা নিয়ে প্রলয়কে ছেড়ে দিল পুলিশ


প্রকাশিত: ০১:৫৫ পিএম, ১৮ জানুয়ারি ২০১৬

সাবেক সিনিয়র সহকারী সচিবের ছেলে প্রলয় বৈদ্যের পকেটে ইয়াবা দিয়ে আটকের পর মুছলেকা নিয়ে ছেড়ে দিয়েছে পুলিশ। রোববার রাতে তাকে ছেড়ে দেয় কাফরুল থানা পুলিশ।
 
এর আগে পকেটে জোরপূর্বক দুই পিস ইয়াবা ঢুকিয়ে রোববার বিকেলে প্রলয়কে আটক করে কাফরুল থানার সহকারী উপ-পুলিশ পরিদর্শক (এএসআই) আমিনুল ইসলাম। তার কাছ থেকে চাঁদা দাবি করা হয় বলে অভিযোগ করে প্রলয়।
 
প্রলয়কে ইয়াবা সেবনকারী হিসাবে প্রচার করানোর চেষ্টার বিষয়টি ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনারকে জানায় প্রলয়ের স্বজনেরা। পরে মুচলেকা নিয়ে কাফরুল থানা থেকে ছেড়ে দেয়া হয় প্রলয়কে। পাশাপাশি এএসআই আমিনুলের বিরুদ্ধে তদন্ত করে ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া।
 
এবিষয়ে পুলিশের মিরপুর বিভাগের সহকারী কমিশনার (এসি) জাকির হোসেন বলেন, ইয়াবা কিভাবে, কোথা থেকে আসলো তা তদন্ত করে এএসআই কিংবা প্রলয়ের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।
 
তবে প্রলয়কে যে মুচলেকায় ছেড়ে দেয়া হয়েছে, তাতে ইয়াবার বিষয়টি উল্লেখ করা হয়নি। প্রলয় বর্তমানে তার কর্মস্থল ময়মনসিংহে ফিরে গেছেন।
 
এআর/এসকেডি/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।