রাষ্ট্রপতির সঙ্গে নৌ ও বিমানবাহিনী প্রধানের সাক্ষাৎ


প্রকাশিত: ০১:০২ পিএম, ১৮ জানুয়ারি ২০১৬

রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশ নৌবাহিনীর প্রধান অ্যাডমিরাল এম ফরিদ হাবিব এবং বাংলদেশ বিমান বাহিনীর প্রধান এয়ার চিফ মার্শাল আবু এসরার।

সোমবার বিকেলে তারা দুজন বঙ্গভবনে গিয়ে প্রায় আধ ঘণ্টা রাষ্ট্রপতির সঙ্গে কথা বলেন। এটি একেবারেই সৌজন্য সাক্ষাৎ বলে জানিয়েছে বঙ্গভবন প্রেস উইং।

রোববার দুজন পদোন্নতি পেয়ে জেনারেল পদমর্যাদায় এসেছেন তারা। এর আগে তারা যথাক্রমে ভাইস অ্যাডমিরাল ও এয়ার ভাইস মার্শাল হিসেবে দুই বাহিনীর প্রধান হিসেবে দায়িত্ব পালন করছিলেন। নতুন পদে যোগদানের পর এটি ছিলো তাদের প্রথম সাক্ষাৎ।

জানা যায়, বৈঠককালে তারা দুই বাহিনীর স্বার্থ সংশ্লিষ্ট নানা বিষয় নিয়ে রাষ্ট্রপতিকে অবহিত করেন এবং রাষ্ট্রপতির নির্দেশনা ও সহায়তার জন্য ধন্যবাদ জানান। এসময় রাষ্ট্রপতি শৃঙ্খল বাহিনী হিসেবে নৌবাহিনী ও বিমান বাহিনীকে পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালনের নির্দেশ দেন।

এসএ/একে/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।