হাসপাতালে মরদেহ রেখে পলায়ন


প্রকাশিত: ১২:২৬ পিএম, ১৮ জানুয়ারি ২০১৬

বাগেরহাট সদর হাসপাতালে অজ্ঞাত এক যুবকের মরদেহ রেখে পালিয়ে গেছেন আব্দুল কাদের হাওলাদার নামে অপর এক ব্যক্তি। সোমবার দুপুরে বাগেরহাট সদর হাসপাতালের জরুরি বিভাগে এ ঘটনা ঘটে।
 
হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শিহাব মাহমুদ জানান, দুপুরে শরণখোলা উপজেলার খোন্তাকাটা গ্রামের সুলতান হাওলাদারের ছেলে আব্দুল কাদের হাওলাদার পরিচয় দিয়ে এক ব্যক্তি অজ্ঞাত যুবককে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসকরা ওই যুবককে মৃত ঘোষণার কিছুক্ষণ পর রোগীকে ভর্তিকারী আব্দুল কাদেরের আর খোঁজ পাওয়া যায়নি।

তিনি আরো জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই অজ্ঞাত যুবকের মৃত্যু হয়েছে। নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। কিভাবে তার মৃত্যু হয়েছে তা ময়নাতদন্ত ছাড়া বলা সম্ভব নয়।

বাগেরহাট মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান খান জানান, হাসপাতালের রেজিস্ট্রার খাতায় লিপিবদ্ধ করা আব্দুল কাদেরকে খোঁজা হচ্ছে। তাকে পেলে কিভাবে ওই যুবকের মৃত্যু হয়েছে তা নিশ্চিত হওয়া যাবে।

শওকত আলী বাবু/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।