জবির ‘ডি’ ইউনিটের ৬ষ্ঠ মেধা তালিকা প্রকাশ


প্রকাশিত: ১১:৩৯ এএম, ১৮ জানুয়ারি ২০১৬

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান)  শ্রেণির প্রথম সেমস্টিারের ‘ডি’ ইউনিটের বিষয় ভিত্তিক ৬ষ্ঠ মনোনয়ন, ৫ম মাইগ্রেশন এবং মানিবক ও বিজ্ঞান শাখায় উপজাতি ও প্রতিবন্ধী কোটায় তালিকা প্রকাশ করা হয়েছে। সোমবার বিশ্ববিদ্যলয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয় ।

সংবাদ বিজ্ঞপ্তিতে  বলা হয়, ‘ডি’ ইউনিটের মানবিক শাখার মেধাক্রম ২৬৮ থেকে ৩১৮ পর্যন্ত, বিজ্ঞান শাখার মেধাক্রম ২৭৮ থেকে ২৮১ পর্যন্ত ও ১ (অপেক্ষমাণ মেধা তালিকা) পর্যন্ত । এবং বাণিজ্য ও অন্যান্য শাখার মেধাক্রম ১২৪ এবং ১৯ থেকে ২৬ পর্যন্ত (অপেক্ষমাণ মেধা তালিকা) মেধাক্রমধারীদের মধ্যে নির্বাচিত প্রার্থীগণ ৬ষ্ঠ মেধা তালিকায় মনোনীত হয়েছেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, ৬ষ্ঠ মনোনয়ন ও ২য় কোটায় মনোনীত শিক্ষার্থীদের আগামী ১৯ জানুয়ারি থেকে ২৪ জানুয়ারি তারিখের মধ্যে ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে। উক্ত তারিখের মধ্যে ভর্তি না হলে মনোনয়ন বাতিল হয়ে যাবে।

মাইগ্রেশনের জন্য তালিকাভুক্ত শিক্ষার্থীদের অনতিবিলম্বে মাইগ্রেশনের মাধ্যমে নতুন বিভাগের যোগাযোগ করতে হবে এবং মাইগ্রেশনে নতুন বিভাগ প্রাপ্ত শিক্ষার্থীর পূর্ববর্তী বিভাগের সঙ্গে আর কোন সংশ্লিষ্টতা থাকবে না।

এছাড়া ‘ডি’ ইউনিটের ৬ষ্ঠ মনোনয়ন তালিকা ও ৫ম মাইগ্রেশন তালিকা ও কোটায় ২য় মনোনয়ন তালিকা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট (www.jnu.ac.bd) -এ পাওয়া যাচ্ছে।
 
সুব্রত মন্ডল/এসকেডি/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।