বন্ধ হচ্ছে কমেডি নাইটস উইথ কপিল

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮:৫৩ এএম, ১৮ জানুয়ারি ২০১৬

বন্ধ হতে চলেছে কপিল শর্মার উপস্থাপনায় বলিউড দুনিয়ায় তুমুল জনপ্রিয় কমেডি অনুষ্ঠান ‘কমেডি নাইটস উইথ কপিল’। ভারতের ছোট পর্দা কাঁপানো এই টিভি শোটি গেল তিন বছর ধরেই আলোচনায় ছিলো।

এটি যেমন ছিলো হাসি-কৌতুকের চমৎকার এক প্লাটফর্ম তেমনি বলিউডের নতুন নতুন ছবিগুলোর প্রচারণার মঞ্চ হিসেবেও পরিচিতি লাভ করেছিল। শাহরুখ থেকে শুরু করে বি-টাউনের সব তারকারাই নতুন ছবি মুক্তি দেয়ার আগে একবার হলেও চাইতেন এই শোতে দলবল নিয়ে হাজির হতে।

সেই অনুষ্ঠানটিই এবার বন্ধ করে দিচ্ছে কর্তৃপক্ষ। এই শো দিয়ে সুনীল গ্রোভার, কিকু শারদা বা আলি আসগরের মতো নামগুলি এখন ঘরে ঘরে। উপস্থাপক কপিল শর্মা তো নতুন উচ্চতাই ছুঁয়ে ফেলেছেন। এহেন জনপ্রিয় টিভি শো ‘কমেডি নাইটস উইথ কপিল’ বন্ধ হয়ে যাওয়ার খবরে হতাশ হয়েছেন এর ভক্তরা।

শোয়ের শেষ পর্বটিতে সুনীল গ্রোভার আবেগপ্রবণ হয়ে পড়েন। ভক্তরা তার ‘সিগনেচার সং’-টি গাইতে বলার পরে তাকে কাঁদতে দেখা যায়। তিনি বলেন, ‘এত ভালবাসা দেওয়ার জন্য আপনাদের সকলকে ধন্যবাদ। আপনাদের অভাব অনুভব করব। আমার জীবনের সেরা সময় এটি।’

তবে কেন হুট করে এভাবে শোটি বন্ধ করা হচ্ছে এ বিষয়ে তেমন করে আলোচনা করেননি উপস্থাপক কপিল শর্মা।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।