গাইবান্ধায় শিশু ধর্ষণের অভিযোগে মামলা


প্রকাশিত: ০৮:০০ এএম, ১৮ জানুয়ারি ২০১৬
প্রতীকী ছবি

গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে (১৪) ধর্ষণের অভিযোগে ছামিউল ইসলাম (২০) নামে এক যুবকের বিরুদ্ধে মামলা হয়েছে। রোববার রাত পৌনে ১২টার দিকে নির্যাতিত শিশুটি বাদী হয়ে সাদুল্যাপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি দায়ের করে।

অভিযুক্ত ছামিউল ইসলাম সাদুল্যাপুর উপজেলার জামালপুর ইউনিয়নের দড়ি তাজপুর গ্রামের মঞ্জুরুল ইসলামের ছেলে।

মামলার বিবরণে উল্লেখ করা হয়, শিশুটি শনিবার রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হয়। এ সময় ছামিউল তার মুখ চেপে ধরে পাশের বাঁশ ঝাড়ে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ করে ছামিউল। তার চিৎকারে পরিবারের লোকজন এগিয়ে আসলে ছামিউল পালিয়ে যায়।

পুলিশ জানায়, অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। রাতেই শিশুটি বাদী হয়ে সাদুল্যাপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করে।

সাদুল্যাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরহাদ ইমরুল কায়েস বলেন, সোমবার সকালে ওই শিশুকে ডাক্তারি পরীক্ষার জন্য গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত ছামিউলকে গ্রেফতারের চেষ্টা চলছে।

অমিত দাশ/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।