এসএ টিভির ৩য় বর্ষপূর্তি মঙ্গলবার


প্রকাশিত: ০৬:৪১ এএম, ১৮ জানুয়ারি ২০১৬

দেশের অন্যতম জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল এসএ টিভির তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী মঙ্গলবার (১৯ জানুয়ারি)। ইতোমধ্যে বিভিন্ন অনুষ্ঠান ও নিজেদের বিশেষ কিছু নিয়ে দর্শক জনপ্রিয়তা পেয়েছে চ্যানেলটি। ৩য় বর্ষপূর্তি উপলক্ষে মঙ্গলবার চ্যানেলটি আয়োজন করেছে বর্ণাঢ্য বিভিন্ন অনুষ্ঠানের। বর্ষপূর্তির দিনে নায়ক রাজ রাজ্জাককে আজীবন সম্মাননা পুরস্কারও দেয়া হবে।

এসএস টিভির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রতি বছর এসএ টিভি দেশের শিল্প সাহিত্যসহ বিভিন্ন ক্ষেত্র থেকে বাছাই করে একজন গুণী মানুষকে তার জীবনব্যাপী কর্ম সাফল্যের স্বীকৃতি স্বরুপ ‘আজীবন সম্মাননা’ প্রদান করে। ২০১৫ সালে বাংলাদেশের সর্বশ্রদ্ধেয় গুণী শিল্পী ফেরদৌসী রহমানকে আজীবন সম্মাননা প্রদান করে এসএ টিভি।

এরই ধারাবাহিকতায় এসএটিভি কর্তৃপক্ষ বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের বিভিন্ন ব্যক্তিত্বের অবদান অত্যন্ত গুরুত্বের সাথে পর্যালোচনা করে এবছর নায়ক রাজ রাজ্জাককে ‘আজীবন সম্মাননা’ পুরস্কার প্রদানের অভিপ্রায় প্রকাশ করছে।
মঙ্গলবারর বেলা ১২ টায় এসএ টিভির মূল ভবণে এক সংক্ষিপ্ত অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে তাকে এই সম্মান স্মারক তুলে দেবেন এসএটিভির ব্যবস্থাপনা পরিচালক সালাহউদ্দিন আহমেদ।

এআরএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।