বাঘারপাড়ায় কমরেড অমল সেনের স্মরণসভা


প্রকাশিত: ১২:২৬ পিএম, ১৭ জানুয়ারি ২০১৬

যশোরের বাঘারপাড়া উপজেলার বাকড়িতে কমরেড অমল সেনের স্মরণে দুই দিনব্যাপী মেলা শুরু হয়েছে। রোববার ১৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে অমল সেন স্মৃতি রক্ষা কমিটির উদ্যোগে এ স্মরণসভা ও মেলা শুরু হয়েছে।

দুপুরে বাকড়ি মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত স্মরণসভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরোর সদস্য ও সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা।

অমল সেন স্মৃতি রক্ষা কমিটির আহ্বায়ক ও ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরোর সদস্য ইকবাল কবির জাহিদের সভাপতিত্বে স্মরণসভায় বক্তব্য রাখেন, ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরোর সদস্য বিমল বিশ্বাস, গণতন্ত্রী পার্টির প্রেসিডিয়াম সদস্য শহিদুল্লাহ শিকদার, ন্যাপের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অ্যাড. এনামুল হক প্রমুখ।

অপরদিকে, কমরেড অমল সেনের সমাধিস্থলকে ঘিরে দুই দিনের লোকজ মেলা শুরু হয়েছে। নড়াইল ও যশোরের সীমান্তবর্তী বাঘারপাড়া উপজেলার বাকড়িতে প্রতি বছরের মতো এবারো অমল সেনের মৃত্যুবার্ষিকীতে স্মরণসভার পাশাপাশি লোকজ মেলার আয়োজন করা হয়েছে। আর এ মেলাকে ঘিরে মিলন মেলায় পরিণত হয়েছে গোটা বাকড়ি এলাকা।  

মিলন রহমান/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।