পরিচালক বুলবুল বিশ্বাসকে পেটালেন প্রযোজক


প্রকাশিত: ১০:১১ এএম, ১৭ জানুয়ারি ২০১৬

নবীন চলচ্চিত্র নির্মাতা বুলবুল বিশ্বাসকে পেটালেন সিনিয়র প্রযোজক ইকবাল হোসেন জয়। শনিবার সন্ধ্যায় এফডিসিতে এমন অপ্রীতিকর ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

জানা গেছে, গতকাল ১৬ জানুয়ারি  ‘পাংকু জামাই’ শুটিং সেটে সিনিয়রদের সামনে সিগারেট ধরানোর কারণে মারধরের শিকার হয়েছেন  ‘রাজনীতি’ ছবির পরিচালক বুলবুল বিশ্বাস।

প্রত্যক্ষদর্শী সূত্র বলছে, বিএফডিসির ৩ নং ফ্লোরে রাতে সিগারেট ধরিয়ে  ‘পাংকু জামাই’  ছবির সেটে যায় বুলবুল বিশ্বাস। এ সময় সেটে উপস্থিতি ছিলেন প্রবীণ নির্মাতা পরিচালক মান্নান সরকার, প্রযোজক ইকবাল, সিনিয়র ফাইট ডিরেক্টার চুন্নু,  ডিওপি মজনু। এসব সিনিয়র নির্মাতা ও কলাকুশলীদের সামনে বেয়াদবি করার জন্য বুলবুলের উপর ক্ষিপ্ত হয়ে মারধর করেন প্রযোজক ইকবাল এবং পরবর্তীতে তাকে সেট থেকে বের করে দেয়া হয়।

বুলবুল বিশ্বাস আক্রমণের শিকার হলেও পাশে দাঁড়াননি নিত্যপরিচালক মাসুম বাবুলসহ অন্যরা এবং বিষয়টি মিমাংসার জন্য কেউ এগিয়ে আসেননি। এমনকি উপস্থিত শাকিবও ছিলেন নির্বিকার।

এদিকে কিছুদিন আগে বুলবুল বিশ্বাসের দুর্ব্যবহারের কারণে চিত্রনায়িকা অপু বিশ্বাস শুটিং সেট থেকে চলে যান।

তবে এ ব্যাপারে জাগো নিউজ থেকে পরিচালক বুলবুল বিশ্বাসের সাথে যোগাযোগ করলে তিনি পরে কথা বলবেন বলে বিষয়টি এড়িয়ে যান এবং পরবর্তীতে যোগাযোগ করা হলে তিনি ফোন ধরেননি।

এনই/এইচএন/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।