টিকেট পেতে তুলকালাম কাণ্ড


প্রকাশিত: ০৮:২৭ এএম, ১৭ জানুয়ারি ২০১৬

প্রথম ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে দারুণ এক জয় দিয়ে নতুন বছর শুরু করেছে বাংলাদেশ। টাইগারদের দুর্দান্ত পারফরমেন্সের পর দ্বিতীয় ম্যাচের টিকেট সংগ্রহের জন্য রীতিমত তুলকালাম কাণ্ড হয়েছে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকে। শুক্রবার গভীর রাত থেকে শনিবার দুপুর ১২টা পর্যন্ত টিকিট প্রত্যাশীদের ভিড় ছিল সেখানে।

ব্যাংকের সামনে খানজাহান আলী সড়কের শান্তিধাম মোড় থেকে ফেরিঘাট পর্যন্ত প্রায় আধা কিলোমিটার রাস্তা জুড়ে দাঁড়িয়ে ছিলেন টিকেট প্রত্যাশীরা। টিকেট সংগ্রহে অনেক অনিয়মের অভিযোগও পাওয়া যায়। পুরুষদের লাইনে ঘণ্টার পর ঘণ্টা লাইনের দাঁড়িয়ে অনেকেই টিকেট পাচ্ছিলেন না। অন্যদিকে নারীদের লাইনে কিছু নারী একাধিকবার টিকিট কিনছেন বলে অভিযোগ করেছেন অনেকেই।

এছাড়াও পাঁচ হাজার টিকেট বিক্রির কথা থাকলেও অনেকে অভিযোগ তুলেছেন দুই হাজার টিকেটও সাধারণ দর্শকদের দেয়া হয় না। ব্যাংক কর্মকর্তা-কর্মচারী ছাড়াও প্রভাবশালীরা অনেকেই ইচ্ছেমত টিকেট নিয়ে যাওয়ায় সাধারণ দর্শকদের টিকেট পেতে রীতিমত যুদ্ধে নামতে হচ্ছে।

এ সময় অনেকেই বিশৃঙ্খল হয়ে লাইন ভেঙ্গে আগে আসেন। অনেকেই টিকেট না পেয়ে চিৎকার চেঁচামেচি করেন। এ জন্য পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশকে কয়েক দফা লাঠিচার্জও করতে হয়।

উল্লেখ্য, রোববার বিকাল তিনটায় খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ ও জিম্বাবুয়ে। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে গাজী টেলিভিশন।

আরটি/এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।