দুই সহোদরকে পিটিয়ে দুই লাখ টাকা ছিনতাই

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৫৭ পিএম, ১৬ জানুয়ারি ২০১৬

মাছ বিক্রির সময় চাদাঁ না দেয়ায় দুই সহোদরকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। এসময় দুর্বৃত্তরা তাদের কাছে থাকা নগদ প্রায় দুই লাখ টাকা ছিনিয়ে নিয়ে গেছে। শনিবার বিকেলে আশুলিয়ার শিমুলিয়া আমতলা বাজারে এই ঘটনা ঘটে।

হামলার শিকার ওই দুই সহোদর হলেন আশুলিয়ার বাউনিয়া এলাকার মৃত মেরাজ উদ্দিনের ছেলে জুয়েল হোসেন (৩৮) ও সোহরাব হোসেন (৩৫)।

ওই দুই ব্যক্তির ভাগিনা নাজমুল হাসান জানান, সোহরাব হোসেন মাছ বিক্রির জন্য পার্শ্ববর্তী আমতলা বাজারে যান। সেখানে গণকপাড়া এলাকার মোস্তফা ও জিয়ার নেতৃত্বে ৮-১০ জন সন্ত্রাসী দুই হাজার টাকা দাবি করেন। সোহরাব হোসেন দিতে অস্বীকৃতি জানালে তারা ক্ষিপ্ত হয়ে এলোপাতারি মারপিট করে জখম করে।

এসময় জুয়েল হোসেন তাদের বাধা দিতে গেলে তাকেও বেধম প্রহার করা হয় এবং মাছ বিক্রির টাকাসহ ব্যাংক থেকে উঠিয়ে আনা প্রায় নগদ দুই লাখ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় জুয়েল ও সোহরাবকে উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

বাজার কমিটির সভাপতি জয়নাল আবেদীন জানান, এ বাজারে কোনো টাকা তোলা হয় না তবে কেন মোস্তফা ও জিয়া তাদের কাছে টাকা চেয়েছে তা আমার জানা নাই। তারা বাজার কমিটির কেউ না।

এবিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির জানান, এমন একটি ঘটনা শুনেছি অভিযোগ এলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আল-মামুন/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।