রাবি ছাত্রলীগ সভাপতিকে অব্যাহতি


প্রকাশিত: ০৪:২২ পিএম, ১৬ জানুয়ারি ২০১৬

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শাখা ছাত্রলীগের সভাপতি এম মিজানুর রহমান রানাকে অব্যাহতি দেয়া হয়েছে। তার জায়গায় রাবি শাখা ছাত্রলীগের সহ-সভাপতি রাশেদুল ইসলাম রাঞ্জুকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেয়া হয়েছে। কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ এ তথ্য নিশ্চিত করেছেন।

সাইফুর রহমান সোহাগ বলেন, বাংলাদেশ ছাত্রলীগের শৃঙ্খলা ভাঙার দায়ে রাবি বর্তমান ছাত্রলীগ সভাপতি এম মিজানুর রহমান রানাকে অব্যাহতি দেয়া হয়েছে এবং শাখা ছাত্রলীগের সহ-সভাপতি রাশেদুল ইসলাম রাঞ্জুকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেয়া হয়েছে।

তিনি আরো বলেন, বাংলাদেশ ছাত্রলীগে শৃঙ্খলা ভঙ্গকারীদের কোনো জায়গা কখনো হয়নি। এখনও তার ব্যতিক্রম হবে না।

নতুন ভারপ্রাপ্ত সভাপতি রাশেদুল ইসলাম রাঞ্জু জাগো নিউজকে বলেন, আমাকে কেন্দ্রীয় কমিটি থেকে এই খবর জানানো হয়েছে। আমি আমার দায়িত্ব ভালোভাবে পালন করার চেষ্টা করবো।

এম মিজানুর রহমান রানা জাগো নিউজকে বলেন, ‘এটা কে কাকে জানাইছে সেটা জানি না। তবে বিষয়টা সঠিক না। আমাকে অব্যাহতি দেয়া হয়নি। এটা সম্পূর্ণ মিথ্য-ভুয়া।’

রাশেদ রিন্টু/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।