প্রবাসীর বাড়িতে গুলি চালিয়ে ৩০ লাখ টাকার মালামাল লুট


প্রকাশিত: ০১:৪৬ পিএম, ১৫ জানুয়ারি ২০১৬

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় এক সৌদি প্রবাসীর বাড়িতে গুলি চালিয়ে নগদ ২০ লাখ টাকা ও ২০ ভরি স্বর্ণালঙ্কারসহ প্রায় ৩০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে সন্ত্রাসীরা।

এ ঘটনায় শুক্রবার প্রবাসী টিটুর বড় ভাই মনির হোসেন বাদী হয়ে সন্ত্রাসী মনুসহ কয়েকজনের বিরুদ্ধে বন্দর থানায় মামলা  দায়ের করেছেন।  

মনির হোসেন সাংবাদিকদের জানায়, গত ২৫ দিন আগে সৌদি আরব থেকে ছোট ভাই টিটু ছুটিতে দেশে আসে। এমন সংবাদে পূর্ব শত্রুতার জের ধরে বৃহস্পতিবার বিকেলে বন্দরের সন্ত্রাসী মনিরুজ্জামান মনু ও তার সন্ত্রাসী বাহিনী একটি মাইক্রোবাস নিয়ে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের পাশে বাংলাদেশ টিম্বার `স` মিলের সামনে অবস্থান করে থাকে।

এ সময় টিটু কাঁচপুর থেকে বাজার করে বাড়ি ফেরার পথে ওই স্থানে পৌঁছলে তাকে ধাওয়া করা হয়। তখন টিটু নিজের জীবন বাঁচাতে দৌড়ে বাড়িতে চলে আসে। খবর পেয়ে স্থানীয়রা সন্ত্রাসী মনুর মামাতো ভাই উজ্জল ও ভাগিনা সালুকে মারধর করে। এ ঘটনায় সন্ত্রাসী মনুর পক্ষ থেকে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।

ঘটনার তদন্ত করতে পুলিশ ঘটনাস্থলে যাওয়ার সংবাদে টিটুসহ এলাকার লোকজন বাড়ি ঘর ছেড়ে পালিয়ে যায়। পুলিশ এলাকা থেকে চলে যাওয়ার পর সন্ত্রাসী মনুর নেতৃত্বে ২৫/৩০ জন সন্ত্রাসী টিটুর বাড়িতে হামলা চালায়। এ সময় বাড়িতে কাউকে না পেয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করতে বেশ কয়েক রাউন্ড গুলি ছুঁড়ে তাণ্ডব চালায়। এরপর টিটুর বাড়ির আসবাবপত্র ব্যাপক ভাঙচুর করা হয়।

সন্ত্রাসীরা বিল্ডিংয়ের কাজ করার জন্য ব্যাংক থেকে উত্তোলনের নগদ ২০ লাখ টাকা ও ২০ ভরি স্বর্ণলঙ্কারসহ ৩০ লাখ টাকার মালমাল লুটে নিয়ে যায়। এ সময় পুলিশ গুলির খোসা উদ্ধার করে।  

বন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) নজরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এক পক্ষের মামলা নথিভুক্ত হয়েছে। অপর পক্ষের অভিযোগটি তদন্তাধীন রয়েছে।
 
শাহাদাত হোসেন/এআরএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।