প্রতিশ্রুতি বাস্তবায়ন না হলে গণ-আন্দোলন : ইসলামী ঐক্যজোট


প্রকাশিত: ০১:২৬ পিএম, ১৫ জানুয়ারি ২০১৬

ব্রাহ্মণবাড়িয়ার ঘটনায় প্রশাসনের পক্ষ থেকে প্রদত্ত প্রতিশ্রুতি যথাযথভাবে প্রতিপালিত না হলে দুর্বার গণ আন্দোলন গড়ে তোলা হবে বলে জানিয়েছেন ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আব্দুল লতিফ জেনামী। শুক্রবার বাদ জুমা লালবাগে ইসলামী ঐক্যজোটের কেন্দ্রীয় কার্যালয়ে দেশব্যাপী ঘোষিত দোয়া দিবস মাহফিলে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, স্থানীয় প্রশাসনের বাড়াবাড়ির কারণেই এ ধরনের অনাকাঙ্খিত ঘটনার উদ্ভব হয়েছে। প্রশাসনের প্রতিশ্রুতি অনুযায়ী আলেম উলামাসহ স্থানীয় লোকদের বিরুদ্ধে মিথ্যা, ভিত্তিহীন ও হয়রানির মূলক মামলা প্রত্যাহার করতে হবে। বন্ধ মাদরাসাগুলো খুলে দিতে হবে।

তিনি আরো বলেন, শহীদ হাফেজ মাসুদুর রহমানের যথাযথ ক্ষতি পূরণ দিতে হবে। সরকার প্রতিশ্রুতি অনুযায়ী দ্রুত ব্যবস্থা নিতে ব্যর্থ হলে ইসলামী ঐক্যজোট জনগণকে সঙ্গে নিয়ে গণ-আন্দোলন গড়ে তুলবে।

মাওলানা আব্দুল লতিফ নেজামীর সভাপতিত্বে দোয়া মাহফিলে আরো বক্তব্য রাখেন দলের ভাইস চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী, মাওলানা যুবায়ের আহমদ, যুগ্ম মহাসচিব মুফতী তৈয়্যেব প্রমুখ।

এএম/আরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।