ক্যাডার হওয়ার স্বপ্নপূরণ হলো না মিলনের


প্রকাশিত: ১২:০৬ পিএম, ১৫ জানুয়ারি ২০১৬

বিসিএস ক্যাডার হওয়ার স্বপ্নপূরণ হলো না ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ইংরেজি বিভাগের মেধাবী শিক্ষার্থী মিলন মোল্লার। মৃত্যু তার সকল রঙিন স্বপ্ন ভেঙ্গে দিয়েছে। তার স্বপ্ন ছিল সরকারি কর্ম-কমিশনে পরীক্ষা দিয়ে সরকারি চাকরি করা। কিন্তু মৃত্যু নামের সেই মহা সত্য তার সকল স্বপ্ন ভেঙ্গে-চুড়ে না ফেরার দেশে নিয়ে গেছে।

শুক্রবার বিকেল ৩টার দিকে তিনি চলে গেলেন না ফেরার দেশে। তার এই মৃত্যুতে পরিবার ও বিশ্ববিদ্যালয়ে শোকের ছায়া নেমে এসেছে।

পারিবারিক সূত্রে জানা যায়, গত ২৭ ডিসেম্বরে মিলন নারিকেল গাছ থেকে পড়ে গিয়ে তার মেরুদণ্ডের হাড় ভেঙ্গে যায়। তখনি তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে নেয়া হয়। সেখানে তার শারীরিক অবস্থা আরো অবনতি হলে বৃহস্পতিবার তাকে নর্দান মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়। শুক্রবার বিকেল ৩টার দিকে সেখানে তার মৃত্যু হয়।

এদিকে, তার মৃত্যুর খবরে পরিবারে এবং বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে শোকের ছায়া নেমে এসেছে। তার এ আকস্মিক মৃত্যু সহপাঠী ও বন্ধুরা ব্যথিত।

ইংরেজি বিভাগের শিক্ষার্থী শামীম হাসান জাগো নিউজকে জানান, মিলন অনেক মেধাবী ছাত্র ছিল। তার স্বপ্নই ছিল বিসিএস ক্যাডার হওয়া। ৩৬তম বিসিএসের ফরম পূরণ করেছিল কিন্তু অসুস্থতার কারণে পরীক্ষায় অংশ নিতে পারেনি। তার এই হঠাৎ চলে যাওয়া আমাদের পক্ষে মেনে নেয়া কঠিন। দোয়া করি আল্লাহ যেন তাকে বেহস্ত নসিব করেন।

মিলন মোল্লা ইবির ইংরেজি বিভাগের ২০০৮-০৯ শিক্ষাবর্ষের মাস্টার্সের মেধাবী ছাত্র ছিলেন। তার গ্রামের বাড়ি মেহেরপুর সদর উপজেলার আমদহ ইউনিয়নের আশরাফ পুর গ্রামের মো. হিসাব মোল্লার ছেলে। পাঁচ ভাই-বোনের মধ্যে মিলন ছিল দ্বিতীয়।

এআরএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।