সিংড়ায় শিশুর বস্তাবন্দি মৃতদেহ উদ্ধার : আটক ৪


প্রকাশিত: ১০:৩১ এএম, ১৫ জানুয়ারি ২০১৬

নিখোঁজের একদিন পর নাটোরের সিংড়ায় খানজাহান নামে শিশুর বস্তাবন্দি মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। এঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে চারজনকে আটক করা হয়েছে। আটকরা নিহত শিশুর স্বজন বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার সকালে উপজেলার আগমুরশন গ্রামের একটি পরিত্যক্ত বাড়ি থেকে মৃতদেহটি উদ্ধার এবং তাদের আটক করা হয়। নিহত খানজাহান একই উপজেলার আগমুরশন গ্রামের তালেব আলীর ছেলে।

সিংড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন ও নিহতের পরিবার জানায়, বৃহস্পতিবার সকাল থেকে শিশু খানজাহানকে পাওয়া যাচ্ছিলনা। এলাকায় অনেক খোঁজাখুঁজি করার পরও শিশু খানজাহানকে না পাওয়ায় বিষয়টি পুলিশকে জানানো হয়। শুক্রবার সকালে বাড়ির কাছে একটি পরিত্যক্ত বাড়ির ভিতরে বস্তাবন্দি কিছু একটা পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

এদিকে এঘটনার সাথে জড়িত সন্দেহে নিহত শিশুর আত্মীয়সহ চারজনকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে পুলিশের ধারণা পারিবারিক বিরোধের জেরে তার স্বজনরা তাকে হত্যার পর বস্তাবন্দি করে ফেলে রাখে। এঘটনায় আটকদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

রেজাউল করিম রেজা/এমএএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।