দেশে ফিরলেন লতিফ সিদ্দিকী


প্রকাশিত: ০৫:৩৫ পিএম, ২৩ নভেম্বর ২০১৪

হজ, তাবলিগ জামাত ও প্রধানমন্ত্রীর ছেলে সজীব ওয়াজেদ জয় সম্পর্কে বিরূপ মন্তব্য করে মন্ত্রীসভা ও নিজ দল আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত ও গ্রেফতারি পারোয়ানা মাথায় নিয়ে দেশে ফিরলেন আবদুল লতিফ সিদ্দিকী। রোববার রাত আটটা ৪০ মিনিটে এয়ার ইন্ডিয়ার একটি ফ্লাইটে কলকাতা থেকে হজরত শাহজালাল বিমানবন্দরে অবতরণ করেন তিনি।

সাবেক এই মন্ত্রীর বিরুদ্ধে একাধিক মামলায় গ্রেফতারি পারোয়ানা থাকলেও তাকে গ্রেফতার করা হয়নি। বরং বিমানবন্দর থেকে তাকে নিরাপদে চলে যেতে সহায়তা করা হয়েছে বলে জানা গেছে।

জানা যায়, রোববার দিবাগত রাত ৮টায় বিমানবন্দরে অবতরণের পর কিছু সময় ভিআইপি টার্মিনালে অবস্থান করেন তিনি। এরপর সেখানে সরকারের বিভিন্ন সংস্থার লোকেরা তার সঙ্গে কথা বলেন। রাত নয়টার কিছু পরে ভিআইপি টার্মিনাল থেকে বিভিন্ন সংস্থার লোকেরা তাকে আন্তর্জাতিক বিমানবন্দর টার্মিনালের ভেতর থেকে হাঁটিয়ে অভ্যন্তরীণ টার্মিনালে নিয়ে আসেন। এরপর সেখান থেকে লতিফ সিদ্দিকী গাড়িতে করে চলে যান। তবে সেখান থেকে লতিফ সিদ্দিকী কোথায় গেছেন তা কেউ জানা যায়নি।

উল্লেখ্য, গত ২৮ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে হজ, তাবলিগ জামাত ও প্রধানমন্ত্রীর ছেলে সজীব ওয়াজেদ জয় সম্পর্কে বিরূপ মন্তব্য করেন লতিফ সিদ্দিকী। এরপর ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়ায় ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের মন্ত্রিত্ব থেকে অপসারণ করা হয় এবং পরবর্তিতে একই কারণে দলীয় পদ ও দলের প্রাথমিক সদস্য পদ থেকে বহিষ্কার করা হয় সাবেক এই মন্ত্রীকে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।