জয়ের ধারা বজায় রাখতে চান সাকিব


প্রকাশিত: ০৩:২২ পিএম, ১৪ জানুয়ারি ২০১৬

সাকিব আল হাসান। বাংলাদেশের আইকন। বিশ্বসেরা অলরাউন্ডার। ওয়ানডে এবং টি-টোয়েন্টিতে। ২০১৫ সালটা যে দুরন্ত গতিতে ক্রিকেট এগিয়ে নিয়েছেন তারা, ২০১৬ সালে সেই গতিবেগটা আরও আড়াতে প্রস্তুত সাকিব আল হাসানরা। সাকিব আল হাসানই যেমন জানালেন, জিম্বাবুয়ের বিপক্ষে জয় দিয়ে এ বছর ২০১৫ সালের ধারাটা বজায় রাখতে চান।

নিজের ফেসবুক পেজে সাকিব আল হাসান ভক্তদের উদ্দেশ্যে বার্তা দিলেন। সেখানে লিখলেন, ‘টাইগাররা আগামীকাল (শুক্রবার) জিম্বাবুয়ের মুখোমুখি হচ্ছে বছরের প্রথম ৪ ম্যাচের টি২০ সিরিজে এবং দৃঢ়প্রতিজ্ঞ জয়ের ধারা ২০১৬তেও বজায় রাখবার জন্যে!’

SAKIB-STATU
২০১৫ সালে বাংলাদেশের দুর্দান্ত পারফরম্যান্সের সঙ্গী ছিলেন সাকিব আল হাসানও। প্রতিটি জয়ের পেছনেই তার কিছু না কিছু অবদান ছিলই। তবে বছরের শেষ সিরিজটা তিনি ভালোভাবে খেলতে পারেননি। সন্তান সম্ভবা স্ত্রীকে নিউইয়র্কে রেখে খেলতে এসেছিলেনও ঢাকায়। প্রথম ওয়ানডেতে ক্যারিয়ারের প্রথম ৫ উইকেট নিয়ে একাই ধ্বসিয়ে দিয়েছিলেন জিম্বাবুয়েকে। জয়ের সূচনাও করলো বাংলাদেশ।

তবে, ওই ম্যাচের রাতেই নিউইয়র্ক থেকে সংবাদ আসার কারণে দ্রুত যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে রওয়ানা দেন সাকিব। বিমানে থাকতেই তিনি খবর পেয়েছিলেন, প্রথম কন্যা সন্তানের জনক হওয়ার। ফলে, সিরিজের বাকি দুই ওয়ানডে এবং দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলা হয়নি আর সাকিবের। ওয়ানডে সিরিজে চিগুম্বুরাদের হোয়াইটওয়াশ করতে পারলেও, টি-টোয়েন্টি সিরিজে ১-১ ব্যবধানে ড্র করে টিম বাংলাদেশ।

ভক্তদের উদ্দেশ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে সাকিব আল হাসানের এই বার্তা নতুন দিনেরই ইঙ্গিত। বিশেষ করে টি-টোয়েন্টিতে বাংলাদেশ যখন এখনও বড়মাপের দল হয়ে উঠতে পারেনি, তখন সাকিবের এই বার্তা টি-টোয়েন্টিতেও নতুন দিনের আগমনীবার্তার ইঙ্গিতই বটে।

আইএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।