পি অ্যান্ড জির সকল পণ্য এখন দারাজে


প্রকাশিত: ১১:৩৪ এএম, ১৪ জানুয়ারি ২০১৬

শীর্ষস্থানীয় ব্র্যান্ড পি অ্যান্ড জির সকল সৌন্দর্য ও স্বাস্থ্য পণ্য এখন থেকে দেশের নির্ভরযোগ্য ই রিটেইলশপ দারাজ ডটকম ডটবিডিতে পাওয়া যাবে।

বৃহস্পতিবার দারাজ বাংলাদেশ লিমিটেড ও বাংলাদেশে প্রক্টর অ্যন্ড গ্যাম্বলের অনুমোদিত পরিবেশক ইন্টারন্যাশনাল ব্র্যান্ডস লিমিটেড (আইবিএল)  এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেয়।

সংবাদ সম্মেলনে ইন্টারন্যাশনাল ব্র্যান্ডস লিমিটেডের বিজনেস হেড দিব্যেন্দু দাস গুপ্ত বলেন, “আমরা সব সময় গ্রাহকের সুবিধা বিবেচনা করে তাদের কাছে সেরা পণ্যটি পৌঁছে দেয়া সহজ করতে চাই। সে জন্য আমরা দারাজ ডট কম ডট বিডির সাথে যুক্ত হয়েছি। এতে করে আমরা আমাদের গুরুত্বপূর্ণ গ্রাহকদের দোরগোড়ায় নির্ভরযোগ্য ব্র্যান্ড প্রডাক্ট হেড অ্যান্ড শোল্ডার, ওলে, হুইসপার, প্যামপারস ও ওরাল-বি পৌঁছে দিতে সক্ষম হবো।’’
 
দারাজ বাংলাদেশ লিমিটেডের সিইও ও সহ-প্রতিষ্ঠা সুমিত সিং বলেন, “বাংলাদেশের মানুষের প্রয়োজনের দিকটি মাথায় রেখে সঠিক মূল্যে আস্থাশীল, ব্রান্ডের নতুন ও আসল পণ্য গ্রাহকের দোরগোড়ায় পৌঁছে দিয়ে অনলাইন শপিংয়ে জগতে দারাজ ডটকমডটবিডি দেশের অন্যতম শীর্ষ অবস্থানে পৌঁছেছে।

তিনি বলেন, জনপ্রিয় ও আস্থাশীল ব্যান্ডের তালিকায় পি অ্যান্ড জি যোগ করতে পেরে আমরা আনন্দিত এবং নতুন এই স্বাস্থ্য ও সৌন্দর্য পণ্যের দিকে ক্রেতাদের ব্যাপক সাড়া পাওয়া যাবে বলে আমাদের বিশ্বাস।

সংবাদ সমেম্মলনে দারাজ এশিয়ার কো-সিইও বিয়ার্কে মিক্কেলসেন, আইবিএল’র হেড অব সেলস মাহবুব ই খোদাসহ দারাজ ও আইবিএল’র পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এই চুক্তির ফলে এখন থেকে দারাজ ডটকমে ক্রেতারা জিলেট, প্যান্টিন, ওলে, হেড অ্যান্ড সোলডারস, প্যাম্পারস ব্র্যান্ডের মানসম্মত পণ্য কিনতে পারবেন। এছাড়া দারাজ ডটকম থেকে বিশেষ দামে বিশেষ কম্বো প্যাকেজ উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

আরএম/এসকেডি/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।