নওরীনের নতুন স্পর্শ


প্রকাশিত: ০৮:৩৯ এএম, ১৪ জানুয়ারি ২০১৬

নতুন বছরে প্রথম গান করলেন ‘ক্লোজআপ ওয়ান’ তারকা নওরীন শরীফ শার্লিন। রেজাউর রহমান রিজভীর লেখা এই গানটির শিরোনাম ‘স্পর্শ’। গানের সুর ও সংগীত করেছেন অমিত চ্যাটার্জী।

‘স্পর্শ তোমার স্বপ্ন শুধু আমার/ ছুঁয়েছো তুমি অনুভবে বারেবার/ কষ্ট আমার দু চোখ ছুঁয়ে যায়/ মনটা কেবল ভাবে তোমায়’- এমন কথার ডুয়েট এই গানটিতে নওরীনের সঙ্গে গেয়েছেন ‌‘পাগল তোর জন্য রে’ খ্যাত গায়ক বেলাল খান। এটি দিয়ে প্রথমবারের মতো একসঙ্গে গান করলেন এই দুই তারকা।

গানটি প্রসঙ্গে নওরীন বলেন, ‘স্পর্শ’ গানটি সফট ও রোমান্টিকধর্মী। নতুন বছরে কোনো অ্যালবামের জন্য গাওয়া এটাই আমার প্রথম গান। অমিত দা ও রিজভী ভাইয়ের সঙ্গে এর আগে কাজ করলেও বেলাল ভাইয়ের সঙ্গে কাজের অভিজ্ঞতা এটাই প্রথম। সব মিলিয়ে গানটি নিয়ে আমি আশাবাদী।’

জানা গেছে, ভালোবাসা দিবস উপলক্ষে আগামী মাসে অমিত ফিচারিং ‘স্পর্শ’ অ্যালবাম গানটি থাকবে। লিমো মিউজিকের সার্বিক তত্ত্বাবধানে অ্যালবামটি প্রযোজনা প্রতিষ্ঠান মাই সাউন্ড থেকে প্রকাশিত হবে।

উল্লেখ্য, কৃষ্ণচূড়া (২০০৭) এবং চুপিসারে (২০১৫) শিরোনামে নওরীনের দুটি একক অ্যালবাম রয়েছে। এর পাশাপাশি চলচ্চিত্রের গানেও নিয়মিত গাইছেন তিনি।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।