জাকার্তায় ফের বিস্ফোরণ (ভিডিও)


প্রকাশিত: ০৬:২১ এএম, ১৪ জানুয়ারি ২০১৬

ইন্দোনেশিয়ার রাজধানী জাকার্তায় কয়েক দফা বিস্ফোরণে ছয় জন নিহত হওয়ার পর স্টারবাকস ক্যাফের পাশে ফের নতুন করে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এর আগে বৃহস্পতিবার সকালের দিকে তিন আত্মঘাতী হামলাকারী ওই ক্যাফেতে ঢুকে বিস্ফোরণ ঘটিয়ে নিজেদের উড়িয়ে দিয়েছে। তবে সর্বশেষ এ বিস্ফোরণে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। খবর দ্য গার্ডিয়ান।

বার্তা সংস্থা এপির সংবাদদাতা জানান, স্টারবাকস ক্যাফের পাশে তিনি নতুন করে বিস্ফোরণের শব্দ শুনতে পেয়েছেন। ওই ক্যাফেতে সন্ত্রাসবিরোধী স্কয়াডের ২৫ সদস্যের অভিযানের সময় এ বিস্ফোরণ হয়েছে। বিস্ফোরণে কোনো হতাহত হয়েছে কিনা তা জানা যায়নি।

তবে নতুন এই বিস্ফোরণের পর ক্যাফেতে আরো পুলিশ সদস্য ও মেডিকেল কর্মকর্তাদের ঢুকতে দেখা গেছে। এসময় দুটি অ্যাম্বুলেন্সকে ঘটনাস্থলের দিকে যেতে দেখা যায়।

বৃহস্পতিবার সকালের দিকে শপিং মলের বাইরে কয়েক দফা বোমা বিস্ফোরণে কমপক্ষে ছয়জন নিহত হয়েছে। এদের মধ্যে তিন পুলিশ সদস্য ও তিন হামলাকারী রয়েছে। বৃহস্পতিবার স্থানীয় সময় সকাল সাড়ে ১০টার দিকে এ বিস্ফোরণের ঘটনা ঘটেছে।



এসআইএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।