ফরিদপুরে নদীতে ডুবে কলেজছাত্রের মৃত্যু


প্রকাশিত: ০৪:৩১ পিএম, ১৩ জানুয়ারি ২০১৬
প্রতীকী ছবি

ফরিদপুরে পার্থ নামের এক কলেজছাত্র কুমার নদে গোসল করতে গিয়ে মারা গেছেন। বুধবার দুপুরে জেলার সদর উপজেলার মামুদপুর গ্রামে পার্থ পোদ্দার (১৮) নামের যুবকের এই করুণ মৃত্যু হয়।

নিহত পার্থ নাটোর নবাব সিরাজউদ্দৌল্লাহ সরকারি কলেজের উচ্চ মাধ্যমিকের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। তিনি মামার বাড়িতে কলেজের বই নেয়ার জন্য এসেছিলেন বলে জানান পার্থের মামাতো ভাই প্রীতম দে। পার্থ নাটোর শহরের লাল বাজার এলাকার অরুণ পোদ্দারের ছেলে।

স্থানীয়ভাবে জানা যায়, পার্থ ও লিখন বুধবার দুপুরে বাড়ির পাশে কুমার নদীতে গোসল করতে যান। পার্থ সাঁতার জানতেন না। গোসলের এক পর্যায়ে তিনি পানিতে ডুবে যান।

পরে ফরিদপুর দমকল বাহিনীর কর্মীরা আধা ঘণ্টা চেষ্টার পরে পার্থকে উদ্ধার করে প্রথমে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে শিক্ষানবিশ চিকিৎসকদের কর্মবিরতি থাকায় জরুরি বিভাগ বন্ধ দেখে পার্থর স্বজনরা আবার তাকে ফরিদপুর জেনারেল হাসপাতালে নিয়ে যান। দুপুর দেড়টার দিকে কর্তব্যরত চিকিৎসক গণেশ কুমার আগরওয়ালা তাকে মৃত বলে ঘোষণা করেন।

এস.এম. তরুন/এমজেড/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।