মিনি স্টেডিয়াম নির্মাণের কাজ দ্রুত শেষ করার তাগিদ


প্রকাশিত: ০১:৪৯ পিএম, ১৩ জানুয়ারি ২০১৬

দেশের বিভিন্ন উপজেলা পর্যায়ে মিনি স্টেডিয়াম নির্মাণের কাজ দ্রুত শেষ করার তাগিদ দিয়েছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি। বুধবার জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত কমিটির ১৭তম বৈঠকে এই তাগিদ দেয়া হয়।

কমিটির সভাপতি মো. জাহিদ আহসান রাসেলের সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে কমিটির সদস্য যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীরেন শিকদার, মো. কবিরুল হক,  এএম নাঈমুর রহমান, মো. মাহবুব আলী, মো. নূরুল ইসলাম তালুকদার এবং আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী অংশ নেন।

গৃহীত সুপারিশসমূহের বাস্তবায়ন অগ্রগতি, আসন্ন আইসিস অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেট-২০১৬ এর আয়োজনের সর্বশেষ প্রস্তুতি, ৯ম জাতীয় সংসদের যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি কর্তৃক যে সমস্ত সুপারিশ গৃহীত হয়েছিল সেগুলোর বাস্তবায়ন অগ্রগতি সম্পর্কে বৈঠকে বিস্তারিত আলোচনা করা হয়।

বৈঠকে কমিটি  উপজেলা পর্যায়ে মিনি স্টেডিয়াম নির্মাণের কাজ দ্রুত সম্পন্ন করতে সুপারিশ করে। পরবর্তী বৈঠকে ক্রীড়া সংশ্লিষ্ট ফেডারেশনের সভাপতি ও সাধারণ সম্পাদককে উপস্থিত হওয়ার জন্য পরামর্শ দেয় কমিটি।

বৈঠকে কমিটি পূর্বাচল, গোপালগঞ্জ ও কক্সবাজারে নির্মাণাধীন স্টেডিয়াম পরির্দশনের সিদ্ধান্ত গ্রহণ করে।     

এইচএস/একে/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।