স্বামীর দেয়া অ্যাসিডে ঝলসে গেল কলেজছাত্রীর মুখমণ্ডল


প্রকাশিত: ১১:৪৬ এএম, ১৩ জানুয়ারি ২০১৬

জয়পুরহাটে স্বামীর (তালাকপ্রাপ্ত) দেয়া অ্যাসিডে নার্গিস আক্তার (২০) নামের এক কলেজছাত্রী মুখমণ্ডল ঝলসে গেছে।

গতকাল মঙ্গলবার রাতে স্বামী মাসুদ তাকে জোরপূর্বক অটোরিকশায় তুলে জয়পুরহাট শহরের পাকারমাথায় নিয়ে তার মুখে অ্যাসিড ছুঁড়ে দিয়ে পালিয়ে যায়। এসময় তার চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে তাকে উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করেন।

এদিকে বুধবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন জয়পুরহাট সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন।

কলেজছাত্রী নার্গিস সদর উপজেলার বুলুপাড়া গ্রামের মৃত শফিউল্লাহ’র ছোট মেয়ে। তিনি জয়পুরহাট শহীদ জিয়া কলেজের ডিগ্রি ২য় বর্ষের ছাত্রী।

দগ্ধ নার্গিস আক্তার জানান, দুই বছর আগে পারিবারিকভাবে রাজশাহী জেলার বাঘা থানার পাকুরিয়া গ্রামের মাসুদুর রহমানের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পর থেকে নেশাগ্রস্থ মাসুদ নার্গিসের উপর চালাতে থাকে শারীরিক ও মানসিক অত্যাচার।

বাধ্য হয়েই তিনি এক বছর আগে স্বামীকে তালাক দেন। তালাক দেওয়ার পর নার্গিস একটি কিন্ডার গার্ডেন স্কুলে চাকরি নেন। কিন্ত তালাকপ্রাপ্ত স্বামীর অনবরত হুমকির মুখে তিনি স্কুলের চাকরি ছাড়তে বাধ্য হন। তারপরও স্বামীর হুমকি থেমে থাকেনি। বাধ্য হয়ে নার্গিস তিন মাস আগে থানায় একটি জিডি করেন।

Nargis
এ অবস্থায় মঙ্গলবার রাতে স্বামী মাসুদ তাকে জোরপূর্বক অটোরিকশায় তুলে শহরের পাকারমাথায় নিয়ে গিয়ে তার মুখমণ্ডলে অ্যাসিড ছুঁড়ে পালিয়ে যায়। এসময় তার চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে তাকে উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে কর্তব্যরত চিকিৎসক ডা. রাশেদ মোবারকসহ অন্যান্য চিকিৎসকরা জানান, নার্গিসের শরীরের প্রায় ১৫ শতাংশ অ্যাসিডদগ্ধ হয়েছে।

জয়পুরহাট সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ ফরিদ হোসেন জানান, এ ঘটনায় তার বড় ভাই নাদিম খান বাদী হয়ে বিকেলে জয়পুরহাট সদর থানায় মামলা দায়ের করেছেন। অ্যাসিড নিক্ষেপকারীকে গ্রেফতার করতে পুলিশ রাজশাহীর বাঘা থানায় অফিসিয়াল চিঠি পাঠিয়েছেন।

রাশেদুজ্জামান/এমএএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।