টাঙ্গাইলে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ


প্রকাশিত: ০৮:০১ এএম, ১৩ জানুয়ারি ২০১৬
প্রতীকী ছবি

টাঙ্গাইলের ঘাটাইলে এক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। সোমবার উপজেলার সাইটশৈলা গ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে। এ ব্যাপারে মঙ্গলবার কিশোরীর মা বাদী হয়ে ঘাটাইল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন ।

পুলিশ ও ধর্ষিতার পরিবার জানায়, ১৭ বছর বয়সী শারীরিক প্রতিবন্ধী ধর্ষিতা কিশোরী ঘাটাইল উপজেলায় নিজবাড়িতে সোমবার দুপুরে রান্না করছিল। এ সময় পাশের বাড়ির শাহজাদা খান নামে এক লোক তাকে জলপাই দেয়ার কথা বলে ডেকে নেয়। পরে ওই ব্যক্তি তার বাড়িতে নিজের ঘরে নিয়ে কিশোরীকে ধর্ষণ করে। কিশোরী মেয়েটি বাড়িতে এসে তার মাকে ঘটনা জানালে তার মা এলাকাবাসীকে ঘটনাটি জানায়।

মামলার পর মঙ্গলবার পুলিশ মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। ডাক্তারি পরীক্ষা শেষে টাঙ্গাইল বিচারিক হাকিম আদালতে মেয়েটির জবানবন্দি লিপিবন্ধ করে মেয়েটিকে তার মায়ের হেফাজতে দেয়া হয়।

এ ব্যাপারে ঘাটাইল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) গোলাম মোস্তফা মন্ডল বলেন, অভিযুক্ত ধর্ষককে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।