বাংলাদেশ এখন অনেক শক্তিশালী


প্রকাশিত: ০৭:৫৪ এএম, ১৩ জানুয়ারি ২০১৬

‘বাংলাদেশ এখন অনেক শক্তিশালী দল। তাদের মোকাবেলা করা কঠিন’- অকপটে স্বীকার করলেন জিম্বাবুয়ের কোচ ডেভ হোয়াটমোর। বুধবার দুপুরে খুলনার আবু নাসের স্টেডিয়ামে জিম্বাবুয়ের প্রকাটিস শেষে সাংবাদিকদের এ কথা জানান এক সময় বাংলাদেশ দলের দায়িত্ব পালন করা এ কোচ।

হোয়াটমোর বলেন, বাংলাদেশের সঙ্গে খেলা এখন একটা চ্যালেঞ্জের বিষয়। কারণ জিম্বাবুয়ে এখন একটু খারাপ পজিশনে রয়েছে। আফগানিস্তানের সঙ্গে হেরেছে তারা। তবে খুলনার মাঠে আবার তারা নিজেদেরকে ফিরে পেতে চায়। জয়ই তার শীষ্যদের একমাত্র লক্ষ্য।

এক প্রশ্নের জবাবে হোয়াটমোর বলেন, আফগানদের সঙ্গে হেরে গেলেও মনবল হারায়নি তার দলের খেলোয়াড়রা। টি-টোয়েন্টি ম্যাচের মাধ্যমেই ঘুরে দাঁড়াতে চায় তারা।

এর আগে সকাল ১০ টায় অনুশীলনের জন্য শেখ আবু নাসের স্টেডিয়ামে পৌছায় এলটন চিগাম্বুরার দল। আফগানিস্তানের কাছে হারের ক্ষত শুকিয়ে নিতে চায় তারা বাংলাদেশকে হারিয়ে। আর তাই অনুশীলনে এসে ব্যাটিং, বোলিং, ফিল্ডিং- তিন বিভাগেই নিজেদেরকে ঝালিয়ে নিতে চেষ্টা করে মাসাকাদজারা।

বেলা আড়াইটায় বাংলাদেশ টিম প্রাকটিসে যাবে আবু নাসের স্টেডিয়ামে।

আইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।