ফটোগ্রাফারকে ধাক্কা দিয়ে সমালোচনায় অভিষেক


প্রকাশিত: ০৭:০৫ এএম, ১২ জানুয়ারি ২০১৬

কথায় আছে আছে রেগে গেলেন তো হেরে গেলেন। আর সাধারন মানুষদের চাইতে তারকাদের রাগ-অভিমানগুলো একটু চেপেই রাখতে হয়। কিন্তু সেটি আর পারলেন কই অমিতাভ পুত্র অভিষেক! বরং রাগের কাছে মাথা গরম করে হেরে গেলেন বলিউডের ছোট বচ্চন।

বলিউড লাইফ ডট কমের বরাত দিয়ে জানা যায়, সম্প্রতি নিজের জন্মদিন উপলক্ষে এক জমজমাট অনুষ্ঠানের আয়োজন করেন পরিচালক ফারাহ খান। সেখানে উপস্থিত ছিলেন শাহরুখ পত্নী গৌরি খান, অর্জুন কাপুর ও টাবুর মতো বলিউডের অন্যান্য নামিদামি তারকারা। তবে দুর্ঘটনা ঘটে অনুষ্ঠান শেষে যে যার মতন প্রস্থানের বেলায়।

অভিষেক বচ্চন বেরিয়ে যাওয়ার সময় তার ছবি তুলতে ব্যস্ত থাকেন উপস্থিত ফটোসাংবাদিকরা। যদিও তিনি বারবার ছবি না তোলার আহবান করছিলেন। তবুও এক ফটোগ্রাফার তার সামনে এসে ছবি তুলতে গেলে ক্রোধের বসে ওই ফটোগ্রাফারকে ধাক্কা মেরে বসেন ধুম তারকা। বিগ বির পুত্রের এমন কান্ডে বলিউড জুড়ে বইছে সমালোচনার ঝড়।

মিডিয়ার সামনে বেশ শান্ত শিষ্টই থাকতেন বলে সুনাম ছিলো অভিষেকের,তবে হঠাৎ করে কেনো রেগে গেলেন এতোটা? সবার ধারণা ওই পার্টিতে হয়তো মাতাল ছিলেন তিনি। তাই চাননি নিজের নেশাতুর চেহারাটা ফটোগ্রাফারদের ক্যামেরায় বন্দি হোক।

আরএএইচ/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।