ব্রাহ্মণবাড়িয়ায় বুধবার সকাল-সন্ধ্যা হরতাল


প্রকাশিত: ০৫:৫৫ এএম, ১২ জানুয়ারি ২০১৬

ব্রাহ্মণবাড়িয়ায় মাদরাসা ছাত্রের মৃত্যুর ঘটনার বিচার দাবিতে বুধবার সকাল-সন্ধ্যা হরতাল ডাকা হয়েছে। মঙ্গলবার সকালে মাইকিং করে মাদরাসা ছাত্ররা এ হরতালের ঘোষণা দেয়।

এদিকে, মাদরাসা ছাত্রের মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার সকালে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে হামলা চালিয়ে ভাঙচুর করেছেন মাদরাসা ছাত্ররা। এর ফলে সকাল সাড়ে ১০টা থেকে ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট রেলপথে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন মাস্টার বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করে বলেন, সকাল সাড়ে ১০টার দিকে মাদরাসা ছাত্রদের একটি দল স্টেশনে এসে অতর্কিতভাবে হামলা চালিয়ে স্টেশনের প্লাটফরম, টিকিট কাউন্টার, স্টেশন মাস্টারের কক্ষ, প্যানেল বোর্ড ও টেলিফোন ভাঙচুর করে। এ ঘটনার পর থেকেই ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট রেলপথে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। এর ফলে ঢাকাগামী আন্তঃনগর সুবর্ণ এক্সপ্রেস ট্রেনটি পাঘাচং ও আন্তঃনগর কালনী এক্সপ্রেস ট্রেনটি আযমপুর রেলওয়ে স্টেশনে আটকা পড়েছে।

আজিজুল আলম সঞ্চয়/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।