পেটার ভি-কার্ড উন্মোচন করলেন নেহা ধুপিয়া


প্রকাশিত: ০১:৪৪ পিএম, ২২ নভেম্বর ২০১৪

প্রাণীদের মাংস খাওয়া থেকে শুরু করে পোশাক, জুতো, চামড়ার ব্যাগ ব্যবহার করা প্রায় সকলেরই অভ্যাস। অনেক পশুপ্রেমী আছেন যারা এসব একেবারেই সহ্য করতে পারেন না। তারকারাও এর ব্যতিক্রম নন। তারকাদের অনেকেই আছেন এইসব প্রাণীর জীবন রক্ষার্থে কাজ করে যাচ্ছেন।

সম্প্রতি বলিউডের মডেল ও অভিনেত্রী নেহা ধুপিয়া ‘পিপল ফর দি এথিকাল ট্রিটমেন্ট অভ এনিমেলস’বা পেটার ভি-কার্ড মুম্বাইতে উন্মোচন করেছেন। এটিই ইন্ডিয়ার প্রথম ভেগান ডিস্কাউন্ট কার্ড।

এই ভি- কার্ড টি ভেজিটেবল জাতীয় খাবারে কার্ডহোল্ডারদের শতকরা ১০ ভাগ পর্যন্ত ছাড় দেবে। মুম্বাই ও ব্যাঙ্গালরের কয়েকটি রেস্তোরাঁয় স্পেশাল ভি- কার্ড মেন্যুর আওতাভুক্ত খাবারে এই ছাড় পাওয়া যাবে।

ধুপিয়া পেটার অন্যান্য তারকাদের সাথে নিজের নামটিও অন্তর্ভুক্ত করেছেন। অন্যান্য তারকাদের মধ্যে লারা দত্ত, পামেলা অ্যান্ডারসন, শহিদ কাপুর, হেমা মালিনী ও অনিল কুম্বলে অন্যতম। তাদের সকলেই পেটার হয়ে পশু বান্ধব স্বাস্থ্যকর খাদ্য গ্রহণে সকলকে উদ্বুদ্ধ করতে কাজ করে যাচ্ছেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।