সড়ক বন্ধ করে আ.লীগ নেতাকর্মীদের অবস্থান


প্রকাশিত: ০৯:২৬ এএম, ১১ জানুয়ারি ২০১৬

রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানের সমাবেশে অংশ নিতে এসে সড়ক বন্ধ করে রাস্তায় অবস্থান নিয়েছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। উদ্যানের ভেতরে পর্যাপ্ত জায়গা থাকার পরও সড়ক বন্ধ করে তাদের অবস্থানের কারণে দুর্ভোগে পড়েছেন সাধারণ মানুষ।

সরেজমিনে দেখা গেছে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি থেকে হাইকোর্ট মোড় ও শাহবাগ পর্যন্ত সড়ক বন্ধ করে রাস্তায় অবস্থান নিয়েছেন নেতাকর্মীরা। ফলে এসব রুট দিয়ে সোমবার দুপুরের পর থেকেই যানচলাচল বন্ধ রয়েছে। ভুক্তভোগীরা এজন্য ক্ষোভও প্রকাশ করেছেন।

মতিঝিলে একটি কর্পোরেট অফিসে চাকরি করেন তৌহিদুল ইসলাম। তিনি জানান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভেতর দিয়েই তিনি নিয়মিত চলাচল করেন। তবে সমাবেশের কারণে নিউমার্কেট থেকে শুরু করে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের বাহিরে প্রবেশের প্রায় সব রাস্তাই বন্ধ করে দেয়া হয়েছে। ফলে কার্যত এসব রুট আজ অঘোষিত ভাবে বন্ধ হয়ে গেছে।

ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, সোহরাওয়ার্দী উদ্যানের ভেতরে এত জায়গা থাকার পরও রাস্তা বন্ধ করে দুর্ভোগ সৃষ্টি না করলেও হত। পরবর্তী এসব বিষয়গুলোর প্রতি আওয়ামী লীগের নেতাকর্মীরা সজাগ দৃষ্টি রাখবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

এএসএস/এমএম/এসকেডি/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।