গ্রিন ইউনিভার্সিটির প্রতিষ্ঠাবার্ষিকী


প্রকাশিত: ০৩:০৫ পিএম, ০৯ জানুয়ারি ২০১৬

নানা আয়োজনের মাধ্য দিয়ে বেসরকারি বিশ্ববিদ্যালয় গ্রিন ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। শনিবার রাজধানীর রোকেয়া সরণিতে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।

সকাল ১০টায় ক্যাম্পাস প্রাঙ্গণে জাতীয় ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলনের মধ্য দিয়ে শুরু হয় প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. গোলাম সামদানী ফকির, ট্রেজারার মো. শহীদ উল্লাহসহ বিভিন্ন বিভাগের ডিন, চেয়ারম্যান, শিক্ষক-শিক্ষিকা এবং শিক্ষার্থীদের উপস্থিতে বেলুন উড়িয়ে ও কেক কেটে প্রতিষ্ঠাবাষির্কী পালিত হয়।  

এরপরে শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীদের অংশগ্রহণে একটি আনন্দ র্যালি বের করা হয়। র্যালিটি রোকেয়া সরণির বিভিন্ন পয়েন্ট প্রদক্ষিণ করে। র্যালি শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. গোলাম সামদানী ফকিরের সভাপতিত্বে বক্তব্য রাখেন ট্রেজারার মো. শহীদ উল্লাহ, ডেপুটি রেজিস্ট্রার মো. মাজহারুল ইসলাম, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. জগন্নাথ বিশ্বাস, ব্যবসায় অনুষদ বিভাগের ডিন অধ্যাপক ড. গোলাম আহমেদ ফারুকী, ইলেকট্রিকাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. ফাইজুর রহমান প্রমুখ।

আলোচনা সভা শেষে ছিল শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এনএম/এসএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।