নিষেধাজ্ঞার বিরুদ্ধে আপিল করবে বার্সা


প্রকাশিত: ১০:১৩ এএম, ০৯ জানুয়ারি ২০১৬

দুই নগর প্রতিদ্বন্দ্বী বার্সেলোনা ও এসপানিওলের কোপা দেল রের ম্যাচটি ছিল টান টান উত্তেজনাপূর্ণ। বুধবার রাতে ৪-১ গোলে এসপানিওলকে উড়িয়ে দেয় বার্সেলোনা। তবে ম্যাচ শেষে প্রতিপক্ষ খেলোয়াড়দের উস্কানি দেওয়ায় দুই ম্যাচের নিষেধাজ্ঞায় পড়েছেন বার্সেলোনার অন্যতম ভরসা লুইস সুয়ারেজ। তবে তার এই শাস্তির বিরুদ্ধে আপিল করতে যাচ্ছে তার ক্লাব বার্সেলোনা।

শেষ আটে ওঠার এই ম্যাচে দ্বিতীয়ার্ধে একের পর এক ফাউল করতে থাকে এসপানিওল। এমন ফাউলে বার্সার শান্ত ছেলে নামে স্বীকৃত মেসি পর্যন্ত মেজাজ হারাতে বাধ্য হন। খেলোয়াড়দের নিয়ন্ত্রণে আনতে মোট ১৩টি হলুদ কার্ড ও দুটি লাল কার্ড ব্যবহার করতে হয় রেফারিকে।

মাঠে পাপে দিয়োপের লাল কার্ড পাওয়ার পরও বাজে মন্তব্য ভুলতে পারেননি সুয়ারেজ। ম্যাচ শেষে টানেলে প্রতিপক্ষের খেলোয়াড়দের জন্য অপেক্ষা করেন। এ সময় এসপানিওল খেলোয়াড়রা তার পাস দিয়ে যাওয়ার সময় উস্কানি দিয়ে বলেন, “তোমাদের জন্যই অপেক্ষা করছি। এদিকে আসো। তোমরা সবাই অপদার্থ।” -এরপর এসপানিওল খেলোয়াড়দের সঙ্গে এ নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়ে পড়েন তিনি।

প্রতিপক্ষের খেলোয়াড়দের এমন উস্কানি দেয়ার অপরাধে লুইস সুয়ারেজকে দুই ম্যাচে নিষিদ্ধ করা হয়। ফলে কোপা দেল রের ফিরতি ম্যাচে খেলতে পারবেন না সুয়ারেজ।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।